বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালবাজার কলেজের কাছে গভীর রাতে গুলিবিদ্ধ আলিপুরদুয়ারের তৃণমূল নেতা, চাঞ্চল্য
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মালবাজার কলেজের কাছে গভীর রাতে গুলিবিদ্ধ আলিপুরদুয়ারের তৃণমূল নেতা, চাঞ্চল্য

  • উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ জানিয়েছেন, আগে থেকে কিছুটা সুস্থ রয়েছেন মনোরঞ্জন। তবে ৭২ ঘণ্টা না কাটলে তাঁকে বিপদমুক্ত বলা যাচ্ছে না।

‌ব্যক্তিগত কাজে শিলিগুড়ি গিয়ে, সেখান থেকে ফেরার পথে গুলিবিদ্ধ আলিপুরদুয়ারের তৃণমূল নেতা মনোরঞ্জন দে। জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে মালবাজার কলেজের কাছে তাঁকে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। জানা গিয়েছে, তাঁর বুকে গুলি লাগে। ইতিমধ্যে তাঁর অস্ত্রোপচার করা হয়েছে। শিলিগুড়ির এক নার্সিংহোমে ভর্তি ওই নেতাকে দেখতে শুক্রবার সকালে সেখানে হাজির হয়েছেন জেলা তৃণমূল নেতৃত্ব।

দলীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার কোনও একটি ব্যক্তিগত কাজে শিলিগুড়ি গিয়েছিলেন জেলা পরিষদের সহ সভাধিপতি মনোরঞ্জন দে। সেখান থেকে ফেরার পথে গভীর রাতে মালবাজার কলেজের কাছে কোনও কারণে গাড়ি থামিয়েছিলেন তিনি। তখনই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তবে দুষ্কৃতীদের পরিচয় জানা যায়নি। গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে শিলিগুড়ির এক নার্সিংহোমে নিয়ে এসে ভর্তি করান মনোরঞ্জন বাবুর গাড়ির চালক।

পুলিশ জানিয়েছে, এখনও পরিষ্কার নয় কারা গুলি চালালো বা কোথা থেকে এসে গুলি চালানো হয়েছে। সিসি টিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। যদিও এখনও কারও বা কোনও দলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেনি জেলা তৃণমূল। স্থানীয় নেতারাও কারও বিরুদ্ধে আঙুল তোলেনি। উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ জানিয়েছেন, আগে থেকে কিছুটা সুস্থ রয়েছেন মনোরঞ্জন। তবে ৭২ ঘণ্টা না কাটলে তাঁকে বিপদমুক্ত বলা যাচ্ছে না। ব্যক্তিগত কোনও রোষের কারণে নাকি এই ঘটনার পেছনে রয়েছে কোনও রাজনৈতিক অভিসন্ধি, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন