বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুর্গতিনাশিনী মমতা, নেত্রীর মূর্তি গড়ে পুজো করলেন তৃণমূল নেতা
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি।  (ANI)
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি।  (ANI)

দুর্গতিনাশিনী মমতা, নেত্রীর মূর্তি গড়ে পুজো করলেন তৃণমূল নেতা

  • অরুময়ের দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী করার দায়িত্ব তুলে নিয়েছেন জনপ্রিয় যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বাগুইআটিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের আদলে দশভূজা তৈরি নিয়ে কম বিতর্ক হচ্ছে না। এনিয়ে শুভেন্দু অধিকারী সহ একাধিক বিজেপি নেতা একেবারে কড়া ভাষায় টুইটও করেছেন। কার্যত সমালোচনার ঝড়ও উঠেছে বিভিন্ন মহলে। তবে উদ্যোক্তারা এক্ষেত্রে জানিয়েছেন, মণ্ডপে অন্য় একটি মূর্তিতে পুজো করা হবে। তবে এবার যাবতীয় বিতর্ককে একেবারে উসকে দিয়ে খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের মূর্তি গড়ে পুজো করলেন ডায়মণ্ডহারবারের একজন তৃণমূল নেতা। ডায়মণ্ডহারবার ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি অরুময় গায়েন দুর্গাপুজোর খুঁটি পুজো উপলক্ষ্যে খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের মূর্তিতে পুজো দিলেন। আর এই ঘটনা কার্যত নজিরবিহীন।

এদিকে সূত্রের খবর, অরুময় গায়েন উদ্যোক্তা ক্লাবের অন্যতম কর্মকর্তা। তাঁরই উদ্যোগে এই মমতা বন্দনা। আসলে ডায়মন্ডহারবার গোয়ানাড়া গোবিন্দপুর নবারুণ সঙ্ঘের দুর্গাপুজো এবার ১৩ তম বছরে পা দিয়েছে। সেই দুর্গাপুজোর খুঁটি পুজো উপলক্ষ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের মূর্তিতে পুজো দেওয়া হয়। এদিকে এই কেন্দ্রের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। অরুময়ের দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী করার দায়িত্ব তুলে নিয়েছেন জনপ্রিয় যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু কেন মমতাকে কার্যত দেবী হিসাবে পুজো করা হল?

অরুময় গায়েন বলেন, ‘অসুর নিধনকারী মা দুর্গতিনাশিনী দেবী দুর্গা। মহিষাসুর নিধনে যেমন মা দুর্গাকে পুজো করা হয়, তেমনি বিজেপিকে নিধন করতে ভারতজননী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের মূর্তিতে শ্রদ্ধাজ্ঞাপন করলাম।’ পাশাপাশি তাঁর দাবি, ‘দুর্গতিনাশিনী মা দুর্গার কাছে আরাধনা আমাদের মমতাময়ী মা  বিভিন্ন প্রকল্পের মাধ্যমে গণদেবতার সেবা করছেন। এবার ভারতের মাটিতে দুর্গতিনাশিনী মমতা বন্দ্যোপাধ্যায় ভারত জননী, আগামীদিনের প্রধানমন্ত্রী হয়ে দেশের গণতন্ত্রকে রক্ষা করুন।’ 

 

বন্ধ করুন