প্রতীকী ছবি।
প্রতীকী ছবি।

নাবালিকাকে যৌন নিপীড়ন, গ্রেফতার তৃণমূল নেতার ভাই

  • নাবালিকার উপর যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হয় ইমরান শেখ নামে ওই যুবককে। স্থানীয় বাসিন্দাদের দাবি, সে তৃণমূল নেতা ওমর শেখের ভাই।

নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগে সান্তিনিকেতনে গ্রেফতার তিরিশের যুবক। অভিযোগ, ধৃত ব্যক্তি সম্পর্কে স্থানীয় তৃণমূল নেতার ভাই।

শনিবার নাবালিকার উপর যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হয় ইমরান শেখ নামে ওই যুবককে। স্থানীয় বাসিন্দাদের দাবি, সে তৃণমূল নেতা ওমর শেখের ভাই।

শান্তিনিকেতন থানার এক মহিলা আধিকারিক জানিয়েছেন, ‘নিগৃহীতার পরিবারের অভিযোগের ভিত্তিতে আমরা ওই ব্যক্তিকে গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে শিশু যৌন নিপীড়ন দমন আইনের (পকসো আইন) একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।’

পুলিশ জানিয়েছে, স্কুল যাওয়ার পথে নাবালিকার পথ আটকে তাকে নিরালা জায়গায় নিয়ে যায় অভিযুক্ত। সেখানে নাবালিকার শ্লীলতাহানি করে সে। নাবালিকার চিত্কার শুনে ছুটে আসেন স্থানীয় মানুষ। তাঁরাই অভিযুক্ত যুবককে ধরে ফেলে মারধর করেন। এর পর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এ দিকে ঘটনায় ধৃত ব্যক্তির সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন তৃণমূল নেতা ওমর শেখ। তাঁর দাবি, বেশ কিছু বছর যাবত্ ভাইয়ের সঙ্গে তাঁর সম্পর্ক বিচ্ছিন্ন হয়েছে।

নাবালিকাকে যৌন নিগ্রহের ঘটনায় আইন তার নিজের পথে হাঁটবে বলে মন্তব্য করেছে তৃণমূলের জেলা সহ-সভাপতি অভিজিত সিংহ। তাঁর দাবি, এর সহ্গে দলের কোনও যোগ নেই।

অন্য দিকে, ঘটনার জেরে বিক্ষোভ মিছিল বের করেন ভারতীয় জনতা পার্টির জেলা ইউনিট।

বন্ধ করুন