বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এক কোটি টাকা চেয়ে হুমকি MLA-র ঘনিষ্ঠের? ট্রেনের সামনে 'ঝাঁপ' TMC নেত্রীর স্বামী-ছেলের

এক কোটি টাকা চেয়ে হুমকি MLA-র ঘনিষ্ঠের? ট্রেনের সামনে 'ঝাঁপ' TMC নেত্রীর স্বামী-ছেলের

ছেলের সঙ্গে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ, মৃত্যু প্রাক্তন পঞ্চায়েত প্রধানের স্বামীর! (প্রতীকী ছবি)

এক কোটি টাকা চাওয়া হচ্ছিল বলে অভিযোগ।

বাড়ি থেকে ছেলেকে সঙ্গে নিয়ে বেরিয়ে ছিলেন বাবা। ফিরল তাঁদের নিথর দেহ। উত্তরবঙ্গ এক্সপ্রেসে কাটা পড়ে মৃত্যু হল বাবা ও তাঁর ১২ বছরের ছেলের। জানা গিয়েছে, মৃত দু’‌জন প্রাক্তন তৃণমূলের পঞ্চায়েত প্রধানের স্বামী ও তাঁর ছেলে। প্রাথমিকভাবে অনুমান, চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়েছিলেন তাঁরা।

বুধবার সকালে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কোচবিহারের গীতালদহে। খবর দেওয়া হলে রেল পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম প্রদীপ বর্মণ (৪২) ও পল্লব বর্মণ (১২)। উত্তরবঙ্গ এক্সপ্রেসে কাটা পড়ে দু’‌জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কোচবিহারের পুলিশ সুপার সুমিত কুমার জানান, ঘটনাটি আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। যদিও গোটা ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত প্রদীপ গীতালদহ ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান বিথিকা রায় বর্মণের স্বামী। এলাকায় তিনি তৃণমূল নেতা বলেও পরিচিত ছিলেন। স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, বুধবার সকালে ছেলেকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান প্রদীপ। তারপর বেলা দশটা নাগাদ এই ঘটনাটি ঘটে। যা আত্মহত্যা বলে প্রাথমিকভাবে অনুমান।

কী কারণে প্রদীপ এই চরম পথ বেছে নিলেন, তা এখনও স্পষ্ট নয়। যদিও প্রদীপের পরিবারের দাবি, কয়েকদিন ধরেই তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। এ ঘটনার নেপথ্যের কারণ হিসেবে প্রদীপের ভাই জানিয়েছেন, বৌদি বিথিকাকে পঞ্চায়েত প্রধানের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। তার জায়গায় স্থানীয় বিধায়কের ঘনিষ্ঠকে প্রধানের পদে বসানো হয়। তিনি আরও বলেন, ‘‌কয়েকদিন ধরেই দাদার কাছে বিপুল অঙ্কের টাকা দাবি করে উড়ো ফোন আসছিল। যদিও কারা তাঁকে ফোন করে টাকা দাবি করছিল, তা নিয়ে রহস্যের দানা বেঁধেছে।

অন্যদিকে, গীতালদহের তৃণমূল নেতা আবুয়াল আজাদ এই ঘটনার জন্য সিতাইয়ের তৃণমূল বিধায়ক জগদীশ বসুনিয়াকে দায়ী করেছেন। তাঁর বক্তব্য, ‘‌ওই বিধায়কের ঘনিষ্ঠ নেতা নুর আলম হোসেন প্রাক্তন প্রধান বিথিকার স্বামীর কাছ থেকে ১ কোটি টাকা চেয়ে হুমকি দিয়েছিলেন। এই ঘটনার জেরে মানসিক অবসাদে ভুগছিলেন প্রদীপ এমনটাই দাবি ওই স্থানীয় নেতার। যদিও অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক জগদীশ বসুনিয়া। জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি পার্থপ্রতিম রায় জানিয়েছেন, গোটা ঘটনার তদন্ত করা হবে।

বাংলার মুখ খবর

Latest News

সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন নির্বাচন থেকে সরলেন বাইডেন, প্রথম ভারতীয় বংশোদ্ভূত প্রেসিডেন্ট পাবে আমেরিকা? সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না প্রস্তুতি সেরে রাখল বিধানসভা, রাত পোহালেই চার বিধায়কের শপথ হতে চলেছে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.