বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তিনদিন আগে ছাড়া পেয়েছিলেন জেল থেকে, ইংরেজবাজারে গুলিবিদ্ধ তৃণমূল নেতা
 গুলিবিদ্ধ তৃণমূল নেতা। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
 গুলিবিদ্ধ তৃণমূল নেতা। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

তিনদিন আগে ছাড়া পেয়েছিলেন জেল থেকে, ইংরেজবাজারে গুলিবিদ্ধ তৃণমূল নেতা

  • সদ্য জেল থেকে ছাড়া পেয়েছিলেন।

সদ্য জেল থেকে ছাড়া পেয়েছিলেন। দিনতিনেক কাটতে না কাটতেই মালদহের ইংরেজরাজারে গুলিবিদ্ধ হলেন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন অঞ্চল সভাপতি। তাঁকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় ইংরেজবাজারের উল্কা কালী মন্দিরের সামনে বসে আড্ডা মারছিলেন নেপাল চৌধুরী এবং কয়েকজন সঙ্গী। সেই সময় বাইকে করে দু'জন এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় নেপালকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করেন। পরে হাসপাতালে আসেন ইংরেজরাজার থানার আইসি আশিস দাস।

এক প্রত্যক্ষদর্শী জানান, সন্ধ্যায় তাঁরা উল্কা কালী মন্দিরের সামনে বসেছিলেন। আচমকা জোরে আওয়াজ হয়। প্রাথমিকভাবে সাইকেলের চাকা ফেটে গিয়েছে বলে মনে করেছিলেন। কিন্তু তারপর দেখেন যে নেপাল কিছুটা এগিয়ে এসেছেন। সেইসঙ্গে চিৎকারও করে ওঠেন নেপাল। ‘তখন স্থানীয় এক ব্যক্তি জানান, একজন কাছ থেকে গুলি চালিয়েছে। অপরজন বাইকে দাঁড়িয়েছিল। গুলি চালানোর পর তারা মানিকচকের দিকে পালিয়ে যায়।’

স্থানীয়রা জানিয়েছেন, নেপালের বাড়ি শোভানগর এলাকায়। মিষ্টি এবং জমির ব্যবসা আছে তাঁর। জমি সংক্রান্ত বিষয় নিয়েই ঝামেলার জেরে সম্প্রতি জেলে গিয়েছিলেন। দিনতিনেক আগেই জেল থেকে বেরিয়েছেন। সেই জমি সংক্রান্ত ঝামেলার জেরে তাঁকে গুলি চালানো হল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে সূত্রের খবর। পুলিশ সূত্রে খবর, কে বা কারা গুলি চালিয়েছে, তা তদন্ত করে দেখা হবে। ঘটনায় রাজনৈতিক যোগ আছে নাকি ব্যক্তিগত শত্রুতার জেরেই সেই হামলা চালানো হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন