বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC leader: ‘বিজেপিকে সমর্থন করলে আইসি, বিডিওকে দেখে নেওয়া হবে’, হুঁশিয়ারি তৃণমূল নেতার

TMC leader: ‘বিজেপিকে সমর্থন করলে আইসি, বিডিওকে দেখে নেওয়া হবে’, হুঁশিয়ারি তৃণমূল নেতার

বিতর্কিত মন্তব্য করলেন তৃণমূল নেতা। প্রতীকী ছবি

বাঁকুড়ায় একটি সভায় যোগ দিয়ে তিনি বলেন, ‘বিডিও এবং আইসি কোনওভাবেই বিজেপির দালাল করতে পারবে না। আমরা সকলকে সেবা করতে আসিনি। যদি আইসি এবং বিডিও বিজেপিকে সমর্থন করে তাহলে তাদের দেখে নেওয়া হবে।’ বৃহস্পতিবার বাঁকুড়ায় একটি সভার আয়োজন করা হয়। সেখানেই তিনি বিতর্কিত এই মন্তব্য করেছেন।

সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে হুঁশিয়ারি পাল্টা হুঁশিয়ারি নিয়ে প্রতিযোগিতায় মেতেছে রাজনৈতিক দলগুলি। দলীয় নেতাদের তো বটেই, এমনকী সরকারি আধিকারিকরাও বাদ যাচ্ছেন না রাজনৈতিক নেতাদের হুঁশিয়ারি থেকে। এবার বিডিও, আইসিকে হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জড়ালেন বাঁকুড়ার তৃণমূল ব্লক সভাপতি হৃদয়মাধব দুবে। বিরোধীদের আক্রমণ করতে গিয়ে তিনি এই সমস্ত সরকারি আধিকারিকদের দেখে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন। এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

ঠিক কী বলেছেন তৃণমূল নেতা?

বাঁকুড়ায় একটি সভায় যোগ দিয়ে তিনি বলেন, ‘বিডিও এবং আইসি কোনওভাবেই বিজেপির দালাল করতে পারবে না। আমরা সকলকে সেবা করতে আসিনি। যদি আইসি এবং বিডিও বিজেপিকে সমর্থন করে তাহলে তাদের দেখে নেওয়া হবে।’ বৃহস্পতিবার বাঁকুড়ায় একটি সভার আয়োজন করা হয়। সেখানেই তিনি বিতর্কিত এই মন্তব্য করেছেন। সম্প্রতি পঞ্চায়েত ভোট এগিয়ে আসতেই একের পর এক অনেক নেতাই এই ধরনের মন্তব্য করছেন। এই দিনই মালদহের তৃণমূল জেলা সভাপতি আবদুল রহিম বক্সি বিতর্কিত মন্তব্য করেছেন। তিনি বলেছিলেন, বিজেপি নেতাদের পচা পুকুরের জলে চুবিয়ে রাখতে হবে। এমনকী সেই সভায় তৃণমূল নেতা সুখেন্দুশেখর রায়ও ছিলেন।

তৃণমূল নেতাদের এই ধরনের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, ‘এখন তৃণমূল নেতাদের বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী দল যাচ্ছে। ওরা আবাস যোজনা থেকে শুরু করে শিক্ষক নিয়োগ, একাধিক দুর্নীতিতে জড়িত। তাই ওদের টেনশন বাড়ছে। এখন মাথার ঠিক নেই তাই এই ধরনের কথা ওরা বলে ফেলছে।’ যদিও তৃণমূল সাংসদ শান্তনু সেন অবশ্য দলের নেতার এই মন্তব্যকে সমর্থন জানাননি। তিনি বলেন, ‘এই ধরনের মন্তব্যকে তৃণমূল সমর্থন করে না। যদি কেউ বলে থাকে সেটা তার ব্যক্তিগত মতামত।’

বন্ধ করুন