বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জুয়ার আসরে যুবককে পিটিয়ে মারার অভিযোগ তৃণমূল নেতার ভাইয়ের বিরুদ্ধে
এক দুষ্কৃতীকে ল্যাম্পপোস্টে বেঁধে রাখেন গ্রামবাসীরা।

জুয়ার আসরে যুবককে পিটিয়ে মারার অভিযোগ তৃণমূল নেতার ভাইয়ের বিরুদ্ধে

  • হরিনাম সংকীর্তনে অংশগ্রহণকারী গ্রামবাসীরা সেই ঘটনা দেখে ফেলেন। এর পর অরূপ ও তার দলবলকে ধরে ফেলেন তাঁরা। এক দুষ্কৃতীকে ল্যাম্প পোস্টে বেঁধে রাখা হয়। অরূপ ঘোষের বাড়ি ঘিরে ফেলেন স্থানীয়রা।

জুয়ার আসরে পিটিয়ে খুনে অভিযুক্ত তৃণমূল নেতার ভাই। বৃহস্পতিবার রাতে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণা রোডের পাশে সাইনারা গ্রামে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। তৃণমূল নেতার ভাইয়ের সাগরেদকে ল্যাম্প পোস্টে বেঁধে রাখেন স্থানীয়রা। যদিও ব্লক তৃণমূল সভাপতি দাবি, অভিযুক্ত অরূপ ঘোষ একটা গুন্ডা। দলের সঙ্গে ওর সম্পর্ক নেই।

স্থানীয়রা জানিয়েছেন, সাইনারা গ্রামে গত কয়েকদিন ধরে হরিনাম সংকীর্তন চলছে। ফরে গভীর রাত পর্যন্ত সেখানে ছিলেন মানুষজন। ওদিকে পাশেই একটি অন্ধকার জায়গায় জুয়ার আসর বসিয়েছিল স্থানীয় গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রাক্তন প্রধানের ভাই অরূপ ঘোষ ও আরও কয়েকজন। অভিযোগ গভীর রাতে সেখানে হরিপদ হাজারিকে পিটিয়ে মারে অরূপ ও অন্যান্যরা। এর পর মৃতের জামা খুলে দেহ গাছের সঙ্গে ঝুলিয়ে দেয়।

হরিনাম সংকীর্তনে অংশগ্রহণকারী গ্রামবাসীরা সেই ঘটনা দেখে ফেলেন। এর পর অরূপ ও তার দলবলকে ধরে ফেলেন তাঁরা। এক দুষ্কৃতীকে ল্যাম্প পোস্টে বেঁধে রাখা হয়। অরূপ ঘোষের বাড়ি ঘিরে ফেলেন স্থানীয়রা।

এলাকাবাসীর অভিযোগ, নিজের চ্যালা চামুণ্ডাদের নিয়ে দীর্ঘদিন ধরে এলাকায় গুন্ডামি করছে অরূপ। যখন তখন মারধর, ভয় দেখানো, তোলাবাজি চালাচ্ছে সে। পুলিশকে জানিয়ে সুরাহা হয়নি।

ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বেঁধে রাখা দুষ্কৃতীকে আটক করে চন্দ্রকোনা থানায় নিয়ে যায় তারা। স্থানীয়দের দাবি, অবিলম্বে অরূপসহ অন্য দুষ্কৃতীদের শাস্তি দিতে হবে।

তৃণমূলের দাবি, অরূপ একটি গুন্ডা। তাকে আগেই দল থেকে বহিষ্কার করা হয়েছে। এই ঘটনায় তৃণমূলের যোগ নেই। আইন আইনের পথে চলবে।

 

বন্ধ করুন