বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বন্দুক হাতে তৃণমূল নেত্রীর ছেলের ভিডিয়ো ভাইরাল, প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য
বন্দুক হাতে সর্বজিৎ সেন।

বন্দুক হাতে তৃণমূল নেত্রীর ছেলের ভিডিয়ো ভাইরাল, প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য

  • সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিয়ো। যাতে দেখা যায় বাঁকুড়া পুরসভার পুরপ্রধান অলকা সেন মজুমদারের ছেলে সর্বজিৎ সেনের হাতে বন্দুক। গেঞ্জি, হাফ প্যান্ট, সান গ্লাস ও মাথায় পাগড়ি পরে হাতে বন্দুক নিয়ে নানা রকম অঙ্গভঙ্গী করছেন তিনি।

বন্দুক হাতে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিপাকে বাঁকুড়ার তৃণমূল নেত্রীর ছেলে। ইতিমধ্যে যা নিয়ে জেলাজুড়ে শোরগোল পড়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, তৃণমূল নেত্রী অলকা সেন মজুমদারের ছেলে সর্বজিৎ হাতে একটি বন্দুক নিয়ে বসে রয়েছেন। যদিও অলকাদেবীর দাবি, ওটা আসলে গ্যাস লাইটার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিয়ো। যাতে দেখা যায় বাঁকুড়া পুরসভার পুরপ্রধান অলকা সেন মজুমদারের ছেলে সর্বজিৎ সেনের হাতে বন্দুক। গেঞ্জি, হাফ প্যান্ট, সান গ্লাস ও মাথায় পাগড়ি পরে হাতে বন্দুক নিয়ে নানা রকম অঙ্গভঙ্গী করছেন তিনি।

ছবি ভাইরাল হতেই তৃণমূলকে আক্রমণ শুরু করে বিরোধীরা। তাদের অভিযোগ, এভাবেই প্রচ্ছন্নে সাধারণ মানুষকে সন্ত্রস্ত করে রাখতে চায় তৃণমূল।

অভিযোগ ফুৎকারে উড়িয়ে অলকাদেবী বলেন, ‘বিরোধীদের খেয়ে কাজ নেই এসব নিয়ে পড়েছে। আমার ছেলে বাড়িতে একা থাকে। ও ভিডিয়ো করতে ভালোবাসে। বাড়িতে একটা বন্দুকের মতো দেখতে গ্যাস লাইটার ছিল। সেটা দিয়ে ভিডিয়ো বানিয়েছে। আমার বাড়িতে বন্দুক আসবে কোথা থেকে?’

চাপের মুখে সাংবাদিকদের মুখোমুখি হন সর্বজিৎ সেন। ভিডিয়োয় যে বন্দুক তার হাতে দেখা যাচ্ছে সেটি যে আসলে লাইটার সাংবাদিকদের সামনে তা পরীক্ষা করে দেখান তিনি।

তবে তাতেও ছাড়তে রাজি নয় বিজেপি। তাদের দাবি, বিষয়টি নিয়ে বিতর্ক হতে বন্দুকটি যে লাইটার তা জানা গিয়েছে। নইলে তো লোকে ভাবত বন্দুক। তার কী প্রভাব পড়ত সাধারণ মানুষের মধ্যে? পুরপ্রধানের ছেলের এতটুকু কাণ্ডজ্ঞান নেই?

 

বন্ধ করুন