বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তারকাখচিত প্রচারের তালিকা তৈরি করল তৃণমূল, দেব–রাজ–মিমিই তুলবে ঝড়
তৃণমূল কংগ্রেসের তালিকা সত্যিই ‘তারকাখচিত’। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
তৃণমূল কংগ্রেসের তালিকা সত্যিই ‘তারকাখচিত’। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

তারকাখচিত প্রচারের তালিকা তৈরি করল তৃণমূল, দেব–রাজ–মিমিই তুলবে ঝড়

  • আগামী ৩০ অক্টোবর রাজ্যের চার বিধানসভা কেন্দ্র—দিনহাটা, শান্তিপুর, গোসাবা, খড়দহে উপনির্বাচন।

বিজেপির পর এবার তৃণমূল কংগ্রেসও প্রকাশ্যে আনল তাদের তারকা প্রচারকদের তালিকা। দুর্গাপুজো মিটলেই চার বিধানসভা কেন্দ্রে হবে উপনির্বাচন। তৃণমূল কংগ্রেসের তালিকা সত্যিই ‘তারকাখচিত’। সেখানে রয়েছেন সাংসদ দেব তথা দীপক অধিকারী, মিমি চক্রবর্তী, বিধায়ক জুন মালিয়া, রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী। এথাড়া দলের যুব সম্পাদক সায়নী ঘোষ, অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও।

তাহলে কী তৃণমূল সুপ্রিমো প্রচারে যাবেন না?‌ তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রকাশিত তালিকার প্রথমেই রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরেই আছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, দলের রাজ্য সম্পাদক সুব্রত বক্সি–সহ মোট পাঁচ মন্ত্রী। শুক্রবার দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজ্ঞপ্তি জারি করেছেন। এই তালিকা পাঠানো হয়েছে নির্বাচন কমিশনের কাছেও।

আগামী ৩০ অক্টোবর রাজ্যের চার বিধানসভা কেন্দ্র—দিনহাটা, শান্তিপুর, গোসাবা, খড়দহে উপনির্বাচন। ইতিমধ্যেই তিন কেন্দ্রের নির্বাচনে বিজেপিকে গোহারা করা হয়েছে। তাই এই চার কেন্দ্রে তারা সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়তে চাইছে। এই কেন্দ্রগুলিতে প্রচার করতে যেমন যাবেন মমতা বন্দ্যোপাধ্যায় তেমনই জেলায় চলা প্রকল্পগুলিরও খোঁজ নেবেন তিনি বলে খবর।

এই চার কেন্দ্রে তারকা প্রচারক নামিয়ে সরকারের কাজের খতিয়ান তুলে ধরতে চাইছে তৃণমূল কংগ্রেস। কারণ বরাবর তৃণমূল কংগ্রেস কাজকেই অগ্রাধিকার দিয়েছে। আর এই উপনির্বাচনের ফলাফল যদি ৪–০ হয় তাহলে বিজেপির কাছে সেটা হবে চরম সেটব্যাক। সেক্ষেত্রে বুঝে নিতে হবে বাংলার কোনও অংশই আর তাদের চাইছে না। প্রচারের শেষ দিন ২৭ অক্টোবর।

বন্ধ করুন