বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাওবাদীদের সঙ্গে হাত মিলিয়ে বিজেপি কর্মীদের খুন করার চেষ্টা করছে তৃণমূল: সায়ন্তন
সায়ন্তন বসু। ফাইল ছবি
সায়ন্তন বসু। ফাইল ছবি

মাওবাদীদের সঙ্গে হাত মিলিয়ে বিজেপি কর্মীদের খুন করার চেষ্টা করছে তৃণমূল: সায়ন্তন

  • এদিন সায়ন্তন পুলিশের বিরুদ্ধে বিজেপি নেতাদের ফোন ট্যাপ করার অভিযোগ তোলেন। বলেন, পুলিশ ফোন ট্যাপ করতে পারলে বিজেপিও ফোন ট্যাপ করতে পারে।

মাওবাদীদের সঙ্গে হাত মিলিয়ে বিজেপি কর্মীদের খুনের চেষ্টা করছে তৃণমূল ও পুলিশ। শনিবার জঙ্গলমহলের প্রাণকেন্দ্র ঝাড়গ্রামে দাঁড়িয়ে এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। এদিন ঝাড়াগ্রামের জেলাশাসকের কাছে স্মারকলিপি দেওয়ার পরিকল্পনা ছিল বিজেপির। তবে পুলিশের বাধায় সেপর্যন্ত পৌঁছতে পারেননি তারা। 

এদিন সায়ন্তন বলেন, জঙ্গলমহলে নিজেদের জনসমর্থন হারিয়ে ফের ব্যক্তিহত্যার রাজনীতির পথে ফেরার পরিকল্পনা করেছে তৃণমূল। আর সেজন্য মাওবাদীদের সঙ্গে হাত মিলিয়ে বিজেপি কর্মীদের হত্যা করার পরিকল্পনা করেছে তৃণমূল ও পুলিশ। 

বলে রাখি, বাম জমানার শেষ দিকেও একই রকম অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে। তখন বিরোধী দলে থাকা তৃণমূলের মদতে জঙ্গলমহলে গড়ে ওঠে পুলিশি সন্ত্রাস বিরোধী জনসাধারণের কমিটি নামে একটি ভুঁইফোড় সংগঠন। অভিযোগ, মাওবাদী ও তৃণমূলের সঙ্গে সমন্বয় রেখে কাজ করত তারা। 

এদিন সায়ন্তন পুলিশের বিরুদ্ধে বিজেপি নেতাদের ফোন ট্যাপ করার অভিযোগ তোলেন। বলেন, পুলিশ ফোন ট্যাপ করতে পারলে বিজেপিও ফোন ট্যাপ করতে পারে। সঙ্গে তাঁর দাবি, ঝাড়গ্রামের সাংসদের সঙ্গে অসহযোগিতা করছেন জেলাশাসক। তাঁর সাংসদ তহবিলের টাকা খরচ করা হচ্ছে না। 

এদিন বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার সহ একাধিক দাবিদাওয়া নিয়ে জেলাশাসকের কাছে স্মারকলিপি দিতে যান সায়ন্তনরা। ঝাড়গ্রাম ৫ মাথার মোড়ে তাদের আটকায় পুলিশ। 

 

বন্ধ করুন