বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পূর্ব মেদিনীপুরে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীকে চরম কটাক্ষ ফিরহাদ হাকিমের
ফাইল ছবি
ফাইল ছবি

পূর্ব মেদিনীপুরে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীকে চরম কটাক্ষ ফিরহাদ হাকিমের

  • তবে কি শুভেন্দু আর তৃণমূলের মধ্যে সব কিছু ঠিক নেই? উঠছে প্রশ্ন

শুভেন্দু অধিকারীর জেলা পূর্ব মেদিনীপুরে দাঁড়িয়ে তাঁকেই খোঁচা দিলেন তৃণমূল নেতা তথা পশ্চিমবঙ্গের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। আর তাতে ফের একবার স্পষ্ট হল, তৃণমূল যতই দাবি করুক পরিস্থিতি স্বাভাবিক, ভিতরে ভিতরে আগুন জ্বলছে। 

দিন কয়েক আগে দিঘায় এক অনুষ্ঠানে ভাষণ দিতে গিয়ে নাম না করে নিজের দলকেই ঠোকেন শুভেন্দু। বলেন, ‘একক শক্তি দিয়ে কোনও কাজ কেউ করতে পারেন না। স্বামী বিবেকানন্দ এটা বলেছিলেন। স্বামী বিবেকানন্দ বলেছিলেন আমি, আমি করা হল সর্বনাশের মূল।’ এর পরই দলের ভিতরে জল্পনা ছড়ায়, তবে কি অভিষেককে সরাসরি আক্রামণ করলেন শুভেন্দু। 

রাজ্যের পরিবহন, পরিবেশ ও জলসম্পদ মন্ত্রী শুভেন্দু অধিকারীর কর্মকাণ্ড নিয়ে গত কয়েক মাস ধরে রাজনৈতিক মহলে তুমুল জল্পনা চলছে। দলের অনুষ্ঠেনে তাঁকে দেখা যায় না বলে অভিযোগ। অরাজনৈতিক ব্যানারে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত যোগ দেন তিনি। যাতে থাকে না তৃণমূলের প্রতীক বা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। 

এই পরিস্থিতিতে শুভেন্দুর বিজেপিতে যোগদান নিয়ে মাঝে মাঝেই জল্পনা ছড়ায়। তবে শুক্রবারও তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, ‘শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগামী’।

শুক্রবার জেলা সফররত মন্ত্রী ফিরহাদ হাকিমকে শুভেন্দুকে নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ‘পথ ভাবে আমি দেব, রথ ভাবে...... হাসেন অন্তর্যামী।’ ফিরহাদের এহেন জবাবে নতুন করে জল্পনা শুরু হয়েছে, তবে কি প্রকাশ্যে শুভেন্দুকে ঝেড়ে ফেলার প্রক্রিয়া শুরু করল তৃণমূল?

 

বন্ধ করুন