বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পথদুর্ঘটনার কবলে পড়ল মন্ত্রী হুমায়ুন কবীরের গাড়ি, আহত হয়েছেন তিনজন
মন্ত্রী হুমায়ুন কবীরের গাড়ি দুর্ঘটনায়।

পথদুর্ঘটনার কবলে পড়ল মন্ত্রী হুমায়ুন কবীরের গাড়ি, আহত হয়েছেন তিনজন

  • অন্যদিকে শহরে পরপর দুর্ঘটনার জেরে ট্রাফিকে জরিমানা বৃদ্ধি করা হয়। ধরপাকড় করে বহু বাস বাতিল করা হয়।

এবার পথদুর্ঘটনার কবলে পড়লেন রাজ্যের কারিগরি শিক্ষামন্ত্রী হুমায়ুন কবীর। তাঁর গাড়ি গুড়াপের কাছে দুর্ঘটনায় পড়ে। তবে গাড়িতে মন্ত্রী ছিলেন না। কিন্তু মন্ত্রী না থাকলেও গাড়িতে ছিলেন হুমায়ুন কবীরের স্ত্রী। এই পথদুর্ঘটনার জেরে আহত হয়েছেন মন্ত্রীর স্ত্রী, গাড়ির চালক এবং নিরাপত্তারক্ষী। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

জানা গিয়েছে, মন্ত্রীর গাড়ি যখন ২ নম্বর জাতীয় সড়কের কাছে ছিল তখন গুড়াপ এলাকায় হঠাৎ গাড়িতে ধাক্কা মারে একটি লরি। এই লরির ধাক্কা লাগে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রেলারে। সেই ট্রেলার ধাক্কা মারে মন্ত্রীর গাড়িতে। তাতে গাড়িটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেও আহত হয়েছেন ৩ জন।

অন্যদিকে শহরে পরপর দুর্ঘটনার জেরে ট্রাফিকে জরিমানা বৃদ্ধি করা হয়। ধরপাকড় করে বহু বাস বাতিল করা হয়। ডোরিনা ক্রসিংয়ের দুর্ঘটনার জেরে শহরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছিল। তার জেরে পথে নামেন পরিবহণ দফতরের কর্মীরা। জরিমানা থেকে বাতিল সব কাজ করা হয়। কিন্তু তারপরও আজ সল্টলেকে বেসরকারি বাসের ধাক্কায় মৃত্যু হয় সাইকেল আরোহীর।

উল্লেখ্য, গতকাল ডোরিনা ক্রসিংয়ের সামনে বাস উল্টে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। বাস উল্টে বেশ কয়েকজন যাত্রী আহত হন। বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়েই বাস দুর্ঘটনাটি ঘটে বলে দাবি যাত্রীদের। পার্ক সার্কাস থেকে হাওড়ার দিকে যাচ্ছিল বাসটি। তবে পুলিশ তদন্তে নেমে ওই চালককে হাওড়া স্টেশন থেকে গ্রেফতার করেছে।

বন্ধ করুন