বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌আপনাদের জন্য আরও কাজ করতে চাই’‌, লঞ্চে করে প্রচারে এলেন বিধায়ক লাভলি
লাভলি মৈত্র আজ গদখালি থেকে লঞ্চে চেপে পৌঁছন গোসাবায়।
লাভলি মৈত্র আজ গদখালি থেকে লঞ্চে চেপে পৌঁছন গোসাবায়।

‘‌আপনাদের জন্য আরও কাজ করতে চাই’‌, লঞ্চে করে প্রচারে এলেন বিধায়ক লাভলি

  • আর আজ এখানে প্রচারে এলেন সোনারপুর দক্ষিণের বিধায়ক তথা অভিনেত্রী লাভলি মৈত্র।

আগামী ৩০ অক্টোবর রাজ্যের চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। গোসাবা, খড়দহ, শান্তিপুর এবং দিনহাটা। সর্বত্রই প্রচার শুরু হয়েছে। শনিবার গোসাবায় এসে ঝড়ের গতিতে প্রচার করেছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর আজ এখানে প্রচারে এলেন সোনারপুর দক্ষিণের বিধায়ক তথা অভিনেত্রী লাভলি মৈত্র।

রবিবার গোসাবায় তৃণমূল কংগ্রেস প্রার্থী সুব্রত মণ্ডলের হয়ে প্রচারে করেন অভিনেত্রী তথা সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলি মৈত্র। আজ তিনি গদখালি থেকে লঞ্চে চেপে পৌঁছন গোসাবায়। দলীয় প্রার্থীকে সঙ্গে নিয়ে পায়ে হেঁটে প্রচারের পাশাপাশি গোসাবা বাজার এলাকায় একটি নির্বাচনী জনসভায় যোগ দেন লাভলি।

বিধায়কের যাত্রাপথে তাঁকে ফুল ছুঁড়ে স্বাগত জানানো হয়েছে। তিনি এলাকার মানুষের সঙ্গে জনসংযোগও করেন। বেশ কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলেন তিনি। প্রার্থী সুব্রত মণ্ডলকে ভোট দেওয়ার কথা বলেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে এই উপনির্বাচনে বিপুল ভোটে তৃণমূল কংগ্রেসকে জেতাতে হবে বলে তিনি মানুষজনকে জানান।

এখানে অভিনব প্রচার বলতে লঞ্চে চেপে গদখালি থেকে গোসাবায় আসা। এখানে তিনি পা রেখে জনগণের উদ্দেশ্যে বলেন, ‘আপনাদের কথা ভেবে মুখ্যমন্ত্রী প্রচুর প্রকল্প এনেছেন। মানুষকে সাহায্য করতে আমরা কাজ করে চলেছি। তাই তৃণমূল কংগ্রেসকে ভোট দিন। আপনাদের জন্য আরও কাজ করতে চাই। ঘরের ছেলে সুব্রত মণ্ডলকে জয়ী করুন।’‌ তাঁর সঙ্গে গলা মেলালেন সুন্দরবনের প্রত্যন্ত গোসাবার মানুষজন।

বন্ধ করুন