বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বৃদ্ধা খুনে দলীয় কর্মীকে হেফাজতে নিতেই CBI-এর বিরুদ্ধে সরব তৃণমূল বিধায়ক
সোমনাথ শ্যাম। ফাইল ছবি।
সোমনাথ শ্যাম। ফাইল ছবি।

বৃদ্ধা খুনে দলীয় কর্মীকে হেফাজতে নিতেই CBI-এর বিরুদ্ধে সরব তৃণমূল বিধায়ক

  • শোভারানি মণ্ডলের মৃত্যুর ঘটনায় ভাটপাড়া পুরসভার অস্থায়ী সাফাইকর্মী রতন হালদারকে শুক্রবার হেফাজতে নিয়েছে সিবিআই। তার পরই সিবিআইকে আক্রমণ করে সোমনাথ শ্যাম বলেন, ‘সিবিআই আর তদন্তকারী দল নেই, রাজনৈতিক নেতা হয়ে গিয়েছে।

জগদ্দলে বিজেপি নেতার মাকে খুনের ঘটনায় এক অভিযুক্তকে হেফাজতে নিতেই CBI-এর উদ্দেশে আক্রমণ শানালেন স্থানীয় তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম। তাঁর দাবি, ওই দিন বাড়িকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছিল বৃদ্ধা শোভারানি মণ্ডলের। এমনকী এদিন ‘সিবিআই রাজনৈতিক নেতার মতো কাজ করছে’ বলেও মন্তব্য করেন তিনি।

শোভারানি মণ্ডলের মৃত্যুর ঘটনায় ভাটপাড়া পুরসভার অস্থায়ী সাফাইকর্মী রতন হালদারকে শুক্রবার হেফাজতে নিয়েছে সিবিআই। তার পরই সিবিআইকে আক্রমণ করে সোমনাথ শ্যাম বলেন, ‘সিবিআই আর তদন্তকারী দল নেই, রাজনৈতিক নেতা হয়ে গিয়েছে। তাদের কোনও নিরপেক্ষতা নেই।’ বিধায়কের দাবি, গত ২ মে গোলমালের সময় পড়ে গিয়ে মাথায় চোট পান বৃদ্ধা। তার পরই মৃত্যু হয় তাঁর। এই এটি দুর্ঘটনা, খুনের ঘটনাই নয়। অথচ তাকে খুনের ঘটনা বলে সাজিয়ে তৃণমূল কর্মীদের ফাঁসাচ্ছে সিবিআই।

গত ২ মে শ্যামনগরের রাউতা এলাকার বাসিন্দা শোভারানি মণ্ডলকে বাঁশ দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। শোভারানি দেবীর ছেলে বিজেপির স্থানীয় বুথ সভাপতি। ভোটের ফল বেরোতেই তাঁর ওপর হামলা চালায় তৃণমূল। ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ যায় বৃদ্ধা মায়ের।

 

বন্ধ করুন