বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খালি গায়ে রাস্তায় বসেছিলে কেন? জমা জল নিয়ে বিক্ষোভ দেখিয়ে মমতার ধমক হজম বিধায়কের
মমতার ধমক তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরীকে
মমতার ধমক তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরীকে

খালি গায়ে রাস্তায় বসেছিলে কেন? জমা জল নিয়ে বিক্ষোভ দেখিয়ে মমতার ধমক হজম বিধায়কের

  • বৃষ্টির এক সপ্তাহ পরও এলাকায় জল জমে থাকায় চেয়ার নিয়ে রাস্তায় বসে প্রতিবাদ করেছিলেন তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরী। 

অক্টোবরে প্রবল বৃষ্টিতে জলযন্ত্রণায় জর্জরিত হয়েছিল দক্ষিণবঙ্গবাসী। একাধিক জায়গায় বৃষ্টির জল জমে দুর্ভোগে পড়তে হয় মানুষদের। এরকমই পরিস্থিতি তৈরি হয়েছিল হাওড়াতেও। এই আবহে স্থানীয়দের সঙ্গে বিক্ষোভ প্রতিবাদ করতে দেখা গিয়েছিল উত্তর হাওড়ার তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরীকেও। বৃষ্টির এক সপ্তাহ পরও এলাকায় জল জমে থাকায় চেয়ার নিয়ে রাস্তায় বসে প্রতিবাদ করেন বিধায়ক। এহেন পরিস্থিতিতে স্বভাবতই অস্বস্তিতে পড়ে শাসক দল। আর সেই ঘটনার প্রেক্ষিতে প্রশাসনিক সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ধমক খেলেন বিধায়ক।

বৃহস্পতিবার হাওড়ার শরৎ সদনে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী গৌতবাবুর উদ্দেশে বলেন, 'তুমি নিজে জল বের করার চেষ্টা না করে খালি গায়ে রাস্তায় গিয়ে বসে থাকছ? তৃণমূলের এটা সংস্কৃতি নয়।' গতকাল সভায় উত্তর হাওড়ায় হিন্দি বিশ্ববিদ্যালয়ের পঠনপাঠন শুরু হওয়ায় মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাতে মাইক ধরেছিলেন বিধায়ক। আর বিধায়ককে চিনতে পেরেই ভর্ৎসনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বলেন, 'তুমি গৌতম না? তুমি খালি গায়ে রাস্তায় বসেছিলে কেন? তুমি তো কাজ করবে মানুষের জন্য। প্রকৃতি কি আমাদের হাতে? মিডিয়া এক দিন ছবি দেখাবে, আর মানুষ ৩৬৫ দিন মনে রাখবে। হাওড়ার নিকাশি ব্যবস্থা পুরনো। নিকাশির উন্নয়নের জন্য কাজ শুরু হয়েছে। ভালো কাজ হচ্ছে।' গৌতমবাবুকে মমতা বলেন, 'হাওড়াকে ভাল করতেই হবে।' সভায় হাওড়া পুরসভার কাজ নিয়ে কোনও শব্দ ব্যয় না করলেও মুখ্যমন্ত্রী সভা শেষে জানান যে তিনি হাওড়ার সার্বিক কাজে খুশি।

বন্ধ করুন