বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC MLA's Puja Pandal in Rain: বৃষ্টিতে ভেঙে পড়ল বিধায়কের পুজোর মণ্ডপ, ‘কান্না পাচ্ছে’, বললেন তৃণমূল নেতা

TMC MLA's Puja Pandal in Rain: বৃষ্টিতে ভেঙে পড়ল বিধায়কের পুজোর মণ্ডপ, ‘কান্না পাচ্ছে’, বললেন তৃণমূল নেতা

বৃষ্টিতে ভেঙে পড়ল বিধায়কের পুজোর মণ্ডপ

জানা যায়, সকালে অষ্টমীর অঞ্জলি দিতে বহু দর্শনার্থী এসেছিলেন মণ্ডপে। সেই সময় প্রবল বর্ষণ শুরু হয়। এর জেরে ভেঙে পড়ে মণ্ডপ। ক্ষতিগ্রস্ত হয় দেবীমূর্তিও।

উত্তরবঙ্গে আজ সকাল থেকেই দুর্যোগপূর্ণ আবহাওয়া ছিল। এই আবহে অনেক পুজো মণ্ডপই আজ ক্ষতিগ্রস্ত হয় আজ। এই আবহে আজ রাজগঞ্জেও বৃষ্টি হয়। এই বৃষ্টিতে ভেঙে পড়ে পাতিলা ভাসা পুজো কমিটির মণ্ডপ। উল্লেখ্য, এই পুজোর পৃষ্ঠপোষক হলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক খগেশ্বর রায়। এদিকে মণ্ডপ ভেঙে পড়ায় পুলিশ এবং দমকলকে খবর দেওয়া হয়। বড়সড় দুর্ঘটনা এড়াতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয় মণ্ডপে।

জানা যায়, সকালে অষ্টমীর অঞ্জলি দিতে বহু দর্শনার্থী এসেছিলেন মণ্ডপে। সেই সময় প্রবল বর্ষণ শুরু হয়। এর জেরে ভেঙে পড়ে মণ্ডপ। ক্ষতিগ্রস্ত হয় দেবীমূর্তিও। পরে ঝড়-বৃষ্টি থামলে ক্লাবের পক্ষ থেকে আবার নতুন করে মণ্ডপ তৈরির কাজ শুরু করা হয়। এদিকে এই ঘটনার জন্য বিধায়ক ডেকরেটের ঘাঁড়ে দোষ চাপান। বিধায়ক বলেন, ‘এই প্রথম এমন পরিস্থিতির মুখোমুখি হলাম। পরিস্থিতি দেখে আমার কান্না পাচ্ছে। মণ্ডপের মূল কাঠামো নড়বড়ে ছিল, তাই এই বিপত্তি। আমাদের ছেলেরা কাজ করছে যাতে পুজো করা যায়।’

এদিকে মহাষ্টমীর সকালে হঠাৎ ঝড়ো হাওয়া ও বৃষ্টির জেরে কোচবিহারের হলদিবাড়িতে রাজ্য সড়কের উপর ভেঙে পড়ে আলোকসজ্জার গেট। পূর্বপাড়া সর্বজনীন দুর্গাপুজো কমিটির তরফে এই গেট বসানো হয়েছিল। এই গেট ভেঙে পড়ার জেরে রাজ্যসড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। এদিকে এই ঘটনায় অল্পের জন্য রক্ষা পান এক টোটোচালক। পরে সেই গেটটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

বন্ধ করুন