বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌সৌরভ আলালের ঘরের দুলাল’‌, অমিত ভোজনের পর কড়া বার্তা তৃণমূল বিধায়কের
চলছে নৈশভোজ
চলছে নৈশভোজ

‘‌সৌরভ আলালের ঘরের দুলাল’‌, অমিত ভোজনের পর কড়া বার্তা তৃণমূল বিধায়কের

  • সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে বাঙালির আবেগ থাকলেও তাতে গা ভাসাতে নারাজ তৃণমূল কংগ্রেসের বিধায়ক। ফেসবুক পোস্টের ছত্রে ছত্রে সে কথাই বলতে চেয়েছেন তিনি। বাম জমানায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সুসম্পর্ক ছিল বুদ্ধদেব ভট্টাচার্য থেকে অশোক ভট্টাচার্যের। 

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজে যোগ দিয়েছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই ছবি সবাই দেখেছেন। কিন্তু এই কাজের জন্য তৃণমূল কংগ্রেস বিধায়কের রোষানলে পড়তে হয়েছে সৌরভকে। এই নিয়ে ফেসবুকে বিতর্কিত পোস্ট করলেন বলাগড়ের মনোরঞ্জন ব্যাপারী। সেখানে ‘আলালের ঘরের দুলাল’ বলে প্রাক্তন ভারত অধিনায়ককে খোঁচা দিয়েছেন তিনি। কার্যত ধান্দাবাজ বুঝিয়েছেন নিজের ফেসবুক পোস্টে।

ঠিক কী পোস্ট করেছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক?‌ আজ শনিবার মনোরঞ্জন ব্যাপারী লিখেছেন, ‘সৌরভকে নিয়ে আমার কোনও দিন তেমন কোনও উন্মাদনা কোনও কালে ছিল না। আলালের ঘরের দুলাল। ব‍্যাট দিয়ে ভাল বল ঠুকতে পারে। তা নিয়ে আর যাই হোক দেশ, জাতি, মানুষের কোনও হিত–মঙ্গল হয় না। মাত্র সে কোটি কোটি টাকা কামিয়ে নিতে পারে। তাই সৌরভকে নিয়ে আমার কোনও আবেগ ছিল না।’ তৃণমূল কংগ্রেস বিধায়কের এই ফেসবুক পোস্ট আক্রমণ শোরগোল ফেলে দিয়েছে।

কেন এমন আক্রমণ করলেন তিনি?‌ ফেসবুক পোস্টে সে ব্যাখ্যাও দিয়েছেন বলাগড়ের বিধায়ক। মনোরঞ্জন ব্যাপারী লিখেছেন, ‘আজকে যখন সে এক চরম বাঙালি বিদ্বেষী, বাংলা ভাষা–সাহিত্য–সংস্কৃতি বিরোধী, বাংলা ভাগের চক্রান্তকারী ব‍্যক্তিকে আদর, আপ‍্যায়ন করে বাড়িতে নিয়ে গিয়ে ভূরিভোজ করায়— সৌরভকে নয়, যারা তাঁকে বাঙালির আইকন বলে ধেই ধেই নাচে, তাদের দেখে করুণা হয়।’

উল্লেখ্য, সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে বাঙালির আবেগ থাকলেও তাতে গা ভাসাতে নারাজ তৃণমূল কংগ্রেসের বিধায়ক। ফেসবুক পোস্টের ছত্রে ছত্রে সে কথাই বলতে চেয়েছেন তিনি। বাম জমানায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সুসম্পর্ক ছিল বুদ্ধদেব ভট্টাচার্য থেকে অশোক ভট্টাচার্যের। তার মাধ্যমে জমিজমাও পেয়েছিলেন সৌরভ। বিষয়টি নিয়ে কম বিতর্ক হয়নি। এখন বাংলার মুখ্যমন্ত্রী থেকে শুরু করে বহু নেতা মন্ত্রীর সঙ্গে তাঁর সুসম্পর্ক রয়েছে। যেখানে গা ভাসাতে নারাজ মনোরঞ্জন ব্যাপারী।

বন্ধ করুন