বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC MLA gives Blanket: তীব্র গরমের মধ্যে কম্বল বিতরণ করলেন তৃণমূল বিধায়ক, সঙ্গে দিলেন সাফাই!

TMC MLA gives Blanket: তীব্র গরমের মধ্যে কম্বল বিতরণ করলেন তৃণমূল বিধায়ক, সঙ্গে দিলেন সাফাই!

বিধায়ক বিমলেন্দু সিংহ রায় (ফাইল ছবি - টুইটার)

জানা গিয়েছে, নদিয়ার করিমপুরের তৃণমূল বিধায়ক বিমলেন্দু সিংহ রায় সম্প্রতি এলাকার দরিদ্র মানুষকে কম্বল বিতরণ করেন। এদিকে আগামী ২৩ তারিখের আগে নদিয়ায় তাপমাত্রা কমার কোনও সম্ভাবনা নেই। আজকেও সেই জেলায় তাপপ্রবাহের হলুদ সতর্কতা জারি করা হয়েছে।

গরমের চোটে নাজেহাল অবস্থা বঙ্গবাসীর। দক্ষিণবঙ্গের সব জেলাতেই তীব্র দাবদাহ। তাপপ্রবাহের পরিস্থিতি বজায় রয়েছে বিগত বেশ কয়েকদিন ধরেই। এরই মধ্যে তৃণমূল কংগ্রেস বিধায়ক বিচরণ করলেন কম্বল। যা নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন তিনি। জানা গিয়েছে, নদিয়ার করিমপুরের তৃণমূল বিধায়ক বিমলেন্দু সিংহ রায় সম্প্রতি এলাকার দরিদ্র মানুষকে কম্বল বিতরণ করেন। যার জেরে সমালোচনার মুখে পড়েছেন তৃণমূল বিধায়ক। উল্লেখ্য, গরমের জেরে দক্ষিণবঙ্গের বহু জায়গার মতো করিমপুরেও জলের অভাব দেখা দিয়েছে বলে অভিযোগ। এই আবহে সাধারণ মানুষের জলকষ্ট দূর করার পদক্ষেপ না করে এভাবে কম্বল বিতরণ করায় বিধায়কের বোধ-বুদ্ধি নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরা। (আরও পড়ুন: গরম কমবে, স্বস্তির বৃষ্টিতে ভিজবে একের পর এক জেলা, একনজরে আবহাওয়ার সর্বশেষ আপডেট)

এদিকে বিতর্কের মধ্যেই নিজের এই কাজ নিয়ে সাফাই দিয়েছেন বিমলেন্দু। তাঁর কথায়, যাঁদের সমালোচনার অভ্যাস তাঁরা সবকিছুতেই বিতর্ক খুঁজবেন। তাঁর যুক্তি, সামনেই ইদ। সেই উপলক্ষে এলাকার বাসিন্দাদের মধ্যে বস্ত্র বিতরণ করেন তিনি। এদিকে জামা কাপড়ের সঙ্গে কিছু কম্বলও ছিল। তাই সেই কম্বলও তুলে দেওয়া হয়েছিল কারও কারও হাতে। সাধারণ মানুষের কথা ভেবেই নাকি বিধায়ক এই কাজ করেছেন। তাঁর সাফাই, এখন কাজে না লাগলেও পরবর্তীতে তো সেই কম্বল কাজে লাগবে সাধারণ মানুষেরই। সেই কথা ভেবেই নাকি তিনি সেই কম্বলগুলি গরমের মধ্যে বিতরণ করে দেন। সঙ্গে ধুতি-কাপড়ও দিয়েছেন তিনি।

আরও পড়ুন: অবশেষে মিলল কলকাতায় বৃষ্টির আভাস, শহরে কবে নাগাদ নামবে স্বস্তির বর্ষণ?

উল্লেখ্য, আগামী ২৩ তারিখের আগে নদিয়ায় তাপমাত্রা কমার কোনও সম্ভাবনা নেই। আজকেও সেই জেলায় তাপপ্রবাহের হলুদ সতর্কতা জারি করা হয়েছে। আগামিকালও তাপপ্রবাহের সতর্কতা জারি রয়েছে নদিয়ায়। বৃহস্পতিবার এই জেলায় তাপপ্রবাহের পরিস্থিতি তৈরি না হলেও তাপমাত্রা স্বাভাবিকের থেকে বেশি থাকবে বলে জানা গিয়েছে। এরপর ২২ তারিখ বিদ্যুৎ চমকাতে পারে জেলার কোথাও কোথাও। ২৩ এপ্রিল বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টি হতে পারে নদিয়ায়। এদিকে হাওয়া অফিসের তরফে আজ উত্তর এবং দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া ও হুগলি, পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমান, মুর্শিদাবাদ, নদিয়ায় তাপপ্রবাহের হলুদ সতর্কতা জারি করা হয়েছে। পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম বর্ধমান, বীরভূম, বাঁকুড়ায় জারি থাকবে কমলা সতর্কতা।

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.