বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিজের দলের নেতার বিরুদ্ধেই সন্ত্রাস ছড়ানোর অভিযোগ তৃণমূল বিধায়কের
 (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

নিজের দলের নেতার বিরুদ্ধেই সন্ত্রাস ছড়ানোর অভিযোগ তৃণমূল বিধায়কের

তৃণমূলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল জানান, বিধায়কের এই ধরনের বক্তব্য রাজনৈতিক নয়।

‌এবার নিজের দলের নেতার বিরুদ্ধে সন্ত্রাস ছড়ানোর অভিযোগ করলেন ইসলামপুরের তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরী। তাঁর আশঙ্কা, ভোটের দিন সন্ত্রাস সৃষ্টি করতে পারেন এলাকার ব্লক তৃণমূল সভাপতি জাকির হোসেন।

দলীয় কার্যালয়ে বসে সাংবাদিক বৈঠক করে ইসলামপুরের তৃণমূল বিধায়ক জানান, ‘‌ইসলামপুর শান্তিপ্রিয় জায়গা। অতীতে এখানে কোনও গণ্ডগোলের খবর নেই। কিন্তু এবারে ভোটের দিন সন্ত্রাসের আবহ তৈরি হওয়ার আশঙ্কা রয়েছে।’‌ কিন্তু কেন এই কথা বলছেন বিধায়ক। তার কারণ ব্যাখ্যা করতে গিয়ে তৃণমূল বিধায়ক জানান, এলাকায় এখন তৃণমূলের ব্লক সভাপতি জাকির হোসেনকে প্রচার করতে দেখা যাচ্ছ। জাকির হোসেনের সঙ্গে কয়েকজন দুষ্কৃতী থাকে। তাঁদের হাতে বেআইনি আগ্নেয়াস্ত্র থাকে। আগের ভোটের মতো এবারেও এলাকায় সন্ত্রাস ছড়াতে পারে। তাই তৃণমূলের জেলা সভাপতি ও ইসলামপুর পুলিশের কাছে আর্জি, দল নির্বাচনে যেন এই ধরনের নেতাকে প্রচারের কাজে ব্যবহার না করে।

এই প্রসঙ্গে তৃণমূলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল জানান, বিধায়কের এই ধরনের বক্তব্য রাজনৈতিক নয়। শুধু ইসলামপুর কেন, কালিয়াগঞ্জ, ডালখোলা কোনও জায়গাতেই পুরনির্বাচনে কোনও অশান্তি ঘটবে না। তবে দলীয় বিধায়কের এই মন্তব্যের প্রেক্ষিতে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। বিধায়কের কথার সুর ধরেই বিজেপির কটাক্ষ, ভোটের আগেই সন্ত্রাসের আশঙ্কা বেড়েছে। পুলিশ প্রশাসন সক্রিয় না হলে শান্তিপূর্ণ ভোট হওয়া কোনওভাবেই সম্ভব নয়।

বন্ধ করুন