বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুখ্যমন্ত্রীর কোচবিহার সফরের আগে ফেসবুকে একাধিক ইঙ্গিতপূর্ণ পোস্ট উদয়ন গুহর
উদয়ন গুহ। ছবি সৌজন্য : ফেসবুক
উদয়ন গুহ। ছবি সৌজন্য : ফেসবুক

মুখ্যমন্ত্রীর কোচবিহার সফরের আগে ফেসবুকে একাধিক ইঙ্গিতপূর্ণ পোস্ট উদয়ন গুহর

  • সোমবার রাতে তিনি লেখেন, ‘এই রকম বন্ধু থাকলে শত্রুর দরকার নেই।’ কাকে উদ্দেশ করে তিনি একথা লিখেছেন তা অবশ্য জানা যায়নি।

ফেসবুকে তাঁর টিপ্পনি মাঝে মাঝেই শিরোনাম হয়ে ওঠে। তবে মুখ্যমন্ত্রীর কোচবিহার সফরের মুখে তাঁর জোড়া পোস্টে নতুন করে জল্পনা ছড়িয়েছে জেলার রাজনীতিতে। সোমবার রাতে ও মঙ্গলবার বেলায় ২টি পোস্ট করেন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। যার সারমর্ম উদ্ধার করতে নাজেহাল দশা তাঁরই দলের তাবড় নেতার।

রাজ্য রাজনীতিতে গত কয়েক মাস ধরে বিশেষ তাৎপর্যপূর্ণ হয়ে উঠেছে সর্বনাম। কেউ দাদার অনুগামী তো কেউ দিদির ভক্ত। আর ফেসবুক পোস্টে তেমনই সব সর্বনাম ব্যবহার করে জল্পনা বাড়ালেন উদয়নবাবু। 

সোমবার রাতে তিনি লেখেন, ‘এই রকম বন্ধু থাকলে শত্রুর দরকার নেই।’ কাকে উদ্দেশ করে তিনি একথা লিখেছেন তা অবশ্য জানা যায়নি। এব্যাপারে মুখ খোলেননি উদয়নবাবু। 

মঙ্গলবার বেলায় তিনি লেখেন, ‘দাদার পুরনো খেলা শুরু হয়েছে।’ এখানেও দাদা কে বোঝা মুশকিল। এমনিতেই গোষ্ঠীদ্বন্দে কোচবিহারে তৃণমূল চৌচির। দলে যত নেতা তত গোষ্ঠী। জায়গায় জায়গায় গোষ্ঠী সংঘর্ষও নতুন কিছু নয়। তার মধ্যে উদয়নবাবুর পোস্টের অর্থ খুঁজে বার করতে মরিয়া দলের নেতারা। বিশেষ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের জেলা সফরের আগে। 

 

বন্ধ করুন