বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুলিশের কাজ কী শুধু তৃণমূল নেতা পেটানো? উদয়নের প্রশ্নে অস্বস্তিতে শাসক
 দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। ছবি সৌজন্য : ফেসবুক
 দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। ছবি সৌজন্য : ফেসবুক

পুলিশের কাজ কী শুধু তৃণমূল নেতা পেটানো? উদয়নের প্রশ্নে অস্বস্তিতে শাসক

  • কী করছে পুলিশ? তাদের কাজ কী শুধু তৃণমূল নেতা পেটানো?

ভেটাগুড়ির বিভিন্ন এলাকায় জনসংযোগ যাত্রায় শামিল হলেন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। আর ফেসবুক পোস্টে তিনি লেখেন— ‘আজ ভেটাগুড়িতে ঘুরে শুনলাম মানুষের উপর কীভাবে অত্যাচার করছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। কী করছে পুলিশ? তাদের কাজ কী শুধু তৃণমূল নেতা পেটানো?’ সাংসদ নিশীথ প্রামাণিকের দুর্গ বলে পরিচিত এই ভেটাগুড়ি। তবে উদয়ন গুহর মন্তব্য পুলিশ–বিজেপি আঁতাতকে উসকে দিল বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

পুলিশের বিরুদ্ধে খোদ শাসকদলের বিধায়কের এমন পোস্ট ঘিরে অস্বস্তি বেড়েছে। গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন বুথে জনসংযোগ যাত্রা চলাকালীন বিজেপি দলের বেশ কিছু কর্মী–সমর্থক তৃণমূলে যোগ দেন বলে দাবি করেন নেতৃত্ব। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন উদয়ন। বিধায়কের জনসংযোগ যাত্রায় গোলমাল এড়াতে ছিল পুলিশি নিরাপত্তা।

যদিও বিজেপি’‌র কোচবিহার জেলা সম্পাদক সুদেব কর্মকারের অভিযোগ, ‘জনসংযোগের নামে শাসকদলের বিধায়ক ভেটাগুড়ির বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে ভয় দেখানোর চেষ্টা করছে। এতে করে কোনও লাভ হবে না।’‌ এর আগে উদয়ন গুহ অভিযোগ করেছিলেন, ভেটাগুড়ি ১ গ্রাম পঞ্চায়েত প্রধান রতন বর্মণের নেতৃত্বে সন্ত্রাস শুরু হয়েছে। শান্তি ফিরিয়ে আনতে বিভিন্ন এলাকায় জনসংযোগ যাত্রায় শামিল হওয়ার কথা সে দিনই জানিয়েছিলেন তিনি।

উদয়ন গুহের অভিযোগ, ‘অনেক বাড়িতে দেখলাম, কীভাবে সেখানে ভাঙচুর করা হয়েছে। বিজেপির নাম করে কিছু দুষ্কৃতী জুলুম করছে সাধারণ মানুষের উপরে। দিনহাটার পুলিশ কী করছে। পুলিশ কোনও ব্যবস্থা না নেওয়ায় সাহস পাচ্ছে সমাজবিরোধীরা।’

বন্ধ করুন