বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌বিজেপির দুই ভাই ইডি এবং সিবিআই’‌, সামশেরগঞ্জে কেন্দ্রকে তুলোধনা অভিষেকের
অভিষেক বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
অভিষেক বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

‘‌বিজেপির দুই ভাই ইডি এবং সিবিআই’‌, সামশেরগঞ্জে কেন্দ্রকে তুলোধনা অভিষেকের

  • আজ সামশেরগঞ্জে নির্বাচনী প্রচারে গিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে তুলোধনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বারবার তাঁকে ডেকে পাঠিয়েছে ইডি এবং সিবিআই। নয়াদিল্লিতে তলব করে ৯ ঘন্টা ধরে জেরা করা হয়েছিল। তারপরও ডাকা হয়েছে একাধিকবার। সস্ত্রীক নয়াদিল্লিতে ডাকা হয়েছে। তা নিয়ে মামলা পর্যন্ত গড়িয়েছে। হ্যাঁ, তিনি তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার এই দুই কেন্দ্রীয় সংস্থাকে সরাসরি তুলোধনা করলেন তিনি।

আজ সামশেরগঞ্জে নির্বাচনী প্রচারে গিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে তুলোধনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কয়লা কাণ্ডে বারবার তাঁকে এবং তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে ইডি তলব করেছে। এই বিষয়েই আজ তিনি বলেন, ‘‌বিজেপির দুই ভাই ইডি এবং সিবিআই।’‌ অর্থাৎ এই দুই সংস্থা কেন্দ্রীয় সরকারের অঙ্গুলিহেলনে চলছে বলে বার্তা দেন তিনি।

নির্বাচনী প্রচারে এসে বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অভিষেক। তিনি বলেন, ‘‌এবার ত্রিপুরাতে বিজেপি হারবে। আর তৃণমূল কংগ্রেস জিতবে। যে যে রাজ্যে বিজেপি ক্ষমতায় আছে সেখানে লড়বে তৃণমূল কংগ্রেস। ইডি, সিবিআইকে দিয়ে তৃণমূল কংগ্রেসকে ভয় দেখানো যাবে না। তৃণমূল কংগ্রেস বিশুদ্ধ লোহা।’‌ ত্রিপুরা, উত্তরপ্রদেশে পর পর ভোট। সেখানে তৃণমূল কংগ্রেস পা রাখবে বলে বার্তা দিয়ে দিলেন।

আবার ২০২৪ সালে লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচার থেকে বার্তা দিয়েছেন, বাংলা বামশূন্য, এবার লক্ষ্য বিজেপিমুক্ত দেশ। তারপরই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই চ্যালেঞ্জ নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। তাই সামশেরগঞ্জের সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‌তৃণমূল কংগ্রেসই পারে দিল্লিতে বিজেপিকে উৎখাত করতে।’‌

বন্ধ করুন