বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শত্রুঘ্ন সিনহার হয়ে প্রচারে আসছেন অভিষেক, আসানসোল কেন্দ্র জেতাই লক্ষ্য
অভিষেক বন্দ্যোপাধ্যায়। (PTI)

শত্রুঘ্ন সিনহার হয়ে প্রচারে আসছেন অভিষেক, আসানসোল কেন্দ্র জেতাই লক্ষ্য

  • এবার আসানসোলে দলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহার হয়ে আজ প্রচারে নামছেন অভিষেক বন্দোপাধ্যায়।

হাতে আর তিনদিন বাকি। তারপরই বালিগঞ্জ বিধানসভা কেন্দ্র এবং আসানসোল লোকসভা কেন্দ্রে উপনির্বাচন হবে। ইতিমধ্যেই বালিগঞ্জে তৃণমূল কংগ্রেস প্রার্থী বাবুল সুপ্রিয়র হয়ে প্রচার করে গিয়েছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার আসানসোলে দলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহার হয়ে আজ প্রচারে নামছেন অভিষেক বন্দোপাধ্যায়। আজ, শনিবার দুপুরে তিনি আসানসোলে একটি রোড–শো করবেন।

কোথায় রোড–শো করবেন অভিষেক?‌ দলীয় সূত্রে খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায় আসানসোল গ্র‍্যান্ড হোটেল থেকে শুরু করে আসানসোল গির্জা মোড় পর্যন্ত এই রোড–শো করবেন। প্রায় সাড়ে ৫ কিলোমিটার রাস্তা জুড়ে তাঁর রোড–শো করার কথা। ইতিমধ্যেই দায়িত্বপ্রাপ্ত নেতা মলয় ঘটক গোটা কর্মসূচির প্রস্তুতি সেরে ফেলেছেন।

কেন এখানে প্রচারে আসছেন অভিষেক?‌ তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, এই আসনটি জেতাটাই পাখির চোখ এখন। তাই এখানে প্রচার করতে আসছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। একুশের নির্বাচনে যে লড়াই করে দলকে তিনি তুলে এনেছেন তাতে তাঁর উপস্থিতি এখন কর্মীদের মনোবল বাড়িয়ে দেয়। বিজেপির সামনে থেকে লড়াই করছেন অভিষেক। কেন্দ্রীয় এজেন্সি তাঁকে ডেকে পাঠানোর পরে তিনি হাজিরাও দিয়েছেন। বিজেপির রাজনৈতিক ষড়যন্ত্র সবার সামনে তিনি তুলে ধরেছেন। এই পরিস্থিতিতে অভিষেকের প্রচার যথেষ্ট রাজনৈতিক তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

উল্লেখ্য, আসানসোল লোকসভা আসন গত বিধানসভা নির্বাচনের ফলাফলের নিরিখে তৃণমূল কংগ্রেসের শক্ত ঘাঁটি। যদিও এই লোকসভা আসন ছিল বিজেপির দখলে। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে পরাজিত হন তৃণমূল কংগ্রেস প্রার্থী মুনমুন সেন৷ আবার ২০২১ সালের বিধানসভা নির্বাচনে ৬টি বিধানসভায় এগিয়ে যায় তৃণমূল কংগ্রেস। আসানসোল পুরসভা নির্বাচনেও ভাল ফল করেছে তৃণমূল কংগ্রেস। এখানেই দু’‌বারের জয়ী সাংসদ বাবুল সুপ্রিয় এখন তৃণমূল কংগ্রেসে।

বন্ধ করুন