বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘বুথে ভোটারের চেয়ে বেশি ভোট পড়ল কি করে?‌’‌, নন্দীগ্রাম নিয়ে কড়া প্রশ্ন কাকলির
কাকলি ঘোষদস্তিদার
কাকলি ঘোষদস্তিদার

‘বুথে ভোটারের চেয়ে বেশি ভোট পড়ল কি করে?‌’‌, নন্দীগ্রাম নিয়ে কড়া প্রশ্ন কাকলির

  • আজ বিধানচন্দ্র রায়ের জন্ম ও মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি জানান, যারা প্রাণের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করছেন, সেই চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের জন্য নিবেদিত আজকের এই দিনটি।

এবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কাঠগড়ায় দাঁড় করালেন তৃণমূল কংগ্রেস সাংসদ কাকলি ঘোষদস্তিদার। বৃহস্পতিবার দুপুরে বারাসাত হাসপাতালের এক অনুষ্ঠানে এসে সরাসরি শুভেন্দুকে তোপ দাগলেন তিনি। ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সে বিষয়ে সাংসদকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‌আগে আমি জানতে চাইব ওনার একটা বুথে ভোটারের থেকে ভোট বেশি পড়ল কি করে? এই ঘটনায় সিআইডি তদন্ত জানিয়েছি।’‌ এমনকী তিনি নির্বাচন কমিশনের কাছে আর্জি জানাবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।

আজ বিধানচন্দ্র রায়ের জন্ম ও মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি জানান, যারা প্রাণের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করছেন, সেই চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের জন্য নিবেদিত আজকের এই দিনটি। কোভিড–১৯ অতিমারী আবারও বিশ্বজুড়ে স্বাস্থ্যকর্মীদের অবদান এবং ত্যাগের কথা স্মরণ করিয়ে দিয়েছে। প্রতি বছর ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশন কর্তৃক জাতীয় চিকিৎসক দিবস হিসাবে ১ জুলাই পালিত হয়। এই দিনটি বাংলার প্রাক্তন মুখ্যমন্ত্রী ডাঃ বিধানচন্দ্র রায়ের জন্ম ও মৃত্যুবার্ষিকী স্মরণে পালন করা হয়। চিকিৎসাক্ষেত্রের সঙ্গে যুক্ত সকল ব্যক্তিদের ভূমিকাকে সম্মান জানাতে জন্য জাতীয় চিকিৎসক দিবস পালন করা হয়।

তিনি জানান, মারণ কোভিড–১৯ প্রাদুর্ভাবে যখন গোটা বিশ্বে মানুষ ভীত, তখন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা তাঁদের জীবনের ঝুঁকি নিয়ে ২৪ ঘণ্টা রোগীদের সেবা প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন। নিজেদের পরিবারের নিরাপত্তার কথা না ভেবে। এদিন বারাসাত হাসপাতালে উপস্থিত ছিলেন বারাসাতে সাংসদ কাকলি ঘোষ দস্তিদার বারাসাত পৌরসভার পৌর প্রশাসক সুনীল মুখোপাধ্যায় এবং বারাসাতের সুপার সুব্রত মণ্ডল। এদিন বারাসাতের সংসদ কাকলি ঘোষদস্তিদার তিনটি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন।

বন্ধ করুন