বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাজনীতির আঙিনায় ফিরতে চলেছেন অভিনেত্রী–সাংসদ, বসিরহাটের পথে নুসরত
নুসরত জাহান 
নুসরত জাহান 

রাজনীতির আঙিনায় ফিরতে চলেছেন অভিনেত্রী–সাংসদ, বসিরহাটের পথে নুসরত

  • এখন প্রশ্ন উঠছে, এবার কী ফের তাঁর দেখা পেতে চলেছেন বসিরহাটবাসী?‌

তিনি সাংসদ। তৃণমূল কংগ্রেসের নেত্রী। সদ্য ফুটফুটে সন্তানের জন্ম দিয়েছেন। সন্তানের পিতৃ–পরিচয় প্রথমে গোপন রাখায় নানা মন্তব্য উড়ে এসেছিল। পরে অবশ্য তিনি পরিচয় খোলসা করেছেন। এসবের মধ্যেই সাধারণ মানুষ তাঁকে নানা সমস্যায় কাছে পেতে চান। হ্যাঁ, তিনি বসিরহাটের সাংসদ নুসরত জাহান। যাঁকে দীর্ঘদিন রাজনীতির আঙিনায় দেখা যায়নি। এখন প্রশ্ন উঠছে, এবার কী ফের তাঁর দেখা পেতে চলেছেন বসিরহাটবাসী?‌

অভিনেতা যশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিতর্ক থেকে সন্তান জন্ম—এসব নিয়ে ব্যস্ত ছিলেন সাংসদ নুসরত জাহান। এবার সূত্রের খবর, হিঙ্গলগঞ্জ কলেজের পরিচালন সমিতির একটি বৈঠকে শনিবার যোগ দিতে পারেন তিনি। এই পরিস্থিতিতে তাঁর নিরাপত্তায় বাড়তি জোর দিচ্ছে পুলিশ–প্রশাসন। বসিরহাটের সাংসদ হওয়ার দৌলতে নুসরত ওই কলেজের পরিচালন সমিতির সদস্য। তাই তিনি কলেজের বৈঠকে যোগ দিতে যাচ্ছেন বলে খবর।

ব্যক্তিগত সমস্যার জেরে তাঁকে দীর্ঘদিন কোনও রাজনৈতিক কর্মযজ্ঞের সঙ্গে দেখা যায়নি। অনেকে তো ধরেই নিয়েছিলেন যে, নুসরত রাজনীতি থেকে সরে যেতে চাইছেন। তবে সে খবর সত্যিই নয়। তিনি সাংসদ আছেন এবং সেভাবেই কাজ করে যাবেন বলে ঘনিষ্ঠমহলে জানিয়েছেন। ইতিমধ্যেই সমালোচকদের জবাব দিয়েছেন তিনি।

জানা গিয়েছে, বসিরহাটের ওই কলেজের বৈঠকে যোগ দিয়েই ফের রাজনীতি রাঙিনায় ফিরবেন সাংসদ নুসরত জাহান। এমনকী ছেলে ঈশানের জন্মের পর সম্প্রতি অভিনয়েও ফিরতে চলেছেন তিনি। সেটা নিয়েও নেটপাড়ায় চর্চা হয়েছে। অক্টোবর মাসেই পরিচালক সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর আগামী ছবি ‘জয় কালী কলকাত্তেওয়ালি’তে ‘রাকা’ চরিত্রে দেখা যাবে তাঁকে। আর রাজনীতিতে দেখা যাবে সাংসদ হিসাবে।

বন্ধ করুন