বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC MP's Family Dangue: ডেঙ্গি আক্রান্ত তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী ও আড়াই বছরের মেয়ে, ভরতি বেসরকারি হাসপাতালে

TMC MP's Family Dangue: ডেঙ্গি আক্রান্ত তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী ও আড়াই বছরের মেয়ে, ভরতি বেসরকারি হাসপাতালে

আরামবাগের তৃণমূল কংগ্রেস সাংসদ অপরূপা পোদ্দার। ছবি সৌজন্য–এএনআই।

হুগলির আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী ও মেয়ে ডেঙ্গি আক্রান্ত হয়ে শ্রীরামপুরের এক বেসরকারি হাসপাতালে ভরতি হলেন।

হুগলির আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী ও মেয়ে ডেঙ্গি আক্রান্ত হয়ে শ্রীরামপুরের এক বেসরকারি হাসপাতালে ভরতি হলেন। প্রসঙ্গত, সাংসদ অপরূপার স্বামী সাকির আলি নিয়ে রিষড়া পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর। এদিকে অপরূপার ডেঙ্গি আক্রান্ত মেয়ের বয়স মাত্র আড়াই বছর।

জানা গিয়েছে, সম্প্রতি স্বপরিবারে হায়দরাবাদ গিয়েছিলেন অপরূপা। সেখান থেকে ফিরতেই সাংসদের স্বামী ও মেয়ের জ্বর হয়। চিকিৎসকের কাছে গেলে রক্তপরীক্ষা করতে বলানো হয় দুই জনকেই। পরীক্ষার পর জানা যায়, দুই জনেরই ডেঙ্গি হয়েছে। এরপরই সাংসদের স্বামী ও সন্তান শ্রীরামপুরের এক বেসরকারি হাসপাতালে ভরতি হন। এদিকে সাংসদ অপরূপা পোদ্দারের নিজের শরীরও ভালো নয় বলে জানা গিয়েছে।

এদিকে গতকালই ডেঙ্গি আক্রান্ত হয়ে প্রাণ হারান বেলাঘাটা আইডি হাসপাতালের সহকারী সুপার অনির্বাণ হাজরা। এ বছর রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা রেকর্ড হারে বেড়েছে। স্বাস্থ্য দফতরের হিসাব অনুযায়ী ডেঙ্গি আক্রান্তের সংখ্যা ৪৮ হাজার ৫৭ জন। গত এক সপ্তাহেই রাজ্যে ডেঙ্গি আক্রান্ত হয়েছেন ৫৩৯৬ জন। সংক্রমণের হার ১২.৭ শতাংশ। সব চেয়ে খারাপ অবস্থা কলকাতা, উত্তর ২৪ পরগনা এবং মুর্শিদাবাদের। রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুক্রবার এক সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ‘রাজ্য জুড়ে ডেঙ্গি ছড়াচ্ছে আর মুখ্যমন্ত্রী ও তাঁর প্রশাসন ছুটি কাটাচ্ছেন। দুয়ারে সরকারের নামে পঞ্চায়েতের ভোট প্রস্তুতি নিচ্ছেন। অসত্য কথা বলছেন।’ এই আবহে ডেঙ্গি নিয়ে বঙ্গে রাজনৈতিক তরজা তুঙ্গে।

বন্ধ করুন