বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আবার ওম বিড়লাকে ফোন করলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়, সাংসদ পদ খারিজের দাবি

আবার ওম বিড়লাকে ফোন করলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়, সাংসদ পদ খারিজের দাবি

তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। ছবি: এএনআই।

আজ ফের ওম বিড়লাকে ফোন করলেন লোকসভায় তৃণমূল কংগ্রেসের দলনেতা।

ঘরের ছেলে ঘরে ফিরেছে। বিজেপি ছেড়ে মুকুল রায় তৃণমূল কংগ্রেসে ফিরতেই এই মন্তব্য করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর দলত্যাগ বিরোধী আইন কার্যকর করার হুঁশিয়ারি দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তখনই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শিশির অধিকারী এবং সুনীল মণ্ডলের সাংসদ পদ খারিজের দাবিতে লোকসভার স্পিকারের কাছে দরবার করেছিলেন সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। আজ ফের ওম বিড়লাকে ফোন করলেন লোকসভায় তৃণমূল কংগ্রেসের দলনেতা।

কিছুদিন আগেও একাধিকবার শিশির–সুনীলের সাংসদ পদ খারিজের দাবিতে স্পিকার ওম বিড়লার কাছে দরবার করেছে তৃণমূল কংগ্রেস। কিন্তু কিছুতেই সেই কাজের অগ্রগতি হচ্ছে না। দু’‌বার তাঁকে চিঠি লেখা হয়েছে। এমনকী ফোনেও একাধিকবার আবেদন করা হয়। তা সত্ত্বেও কাজ হয়নি। এবার শুভেন্দু অধিকারী দলবিরোধী আইন নিয়ে সোচ্চার হতেই পাল্টা সোমবার ফের একবার স্পিকারকে ফোন করলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, তাঁকে সমস্ত বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন স্পিকার ওম বিড়লা। তবে কবে তা কার্যকর হবে তা জানাননি।

রাজনীতির খাতায় কলমে কাঁথি লোকসভার তৃণমূল কংগ্রেস সাংসদ শিশির অধিকারী এবং বর্ধমান পূর্বের তৃণমূল কংগ্রেস সাংসদ সুনীল মণ্ডল। কিন্তু একুশের বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া শিবিরের সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। শুভেন্দু অধিকারীর সঙ্গে অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দেন সুনীল মণ্ডল। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আরও একটি সভামঞ্চে দেখা যায় কাঁথির তৃণমূল কংগ্রেস সাংসদকেও। নির্বাচনের আগে কার্যত তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিষোদগার করেন তাঁরা। তারপরই শাসকদলের সঙ্গে দুই সাংসদের সম্পর্কে ইতি পড়ে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি! টেস্টে সব থেকে বেশি উইকেট, ওয়ালসকে টপকে সাতে লিয়ন, চোখ রাখুন সেরা ১০-এ শুক্রে ছক্কা সোনার, নতুন মাসের প্রথম দিনই দাম বাড়ল হলমার্ক হলুদ ধাতুর ‘হানিমুন’ নিয়ে কৌতুক! লাইভ শোয়ে উপস্থাপককে ঠাসিয়ে চড় মারলেন পাকিস্তানি গায়িকা ‘‌হাতি মানুষ মারলে ওঁদের কানে কান্না পৌঁছয় না’‌, পরিবেশ কর্মীদের তুলোধনা মমতার সোহমের সঙ্গে জোরদার প্রেম চর্চা, তার মাঝেই শোলাঙ্কির ঘোষণা ‘আমার জীবনে ও…’ নজরে মহিলা ভোট, BJP-কে টেক্কা দিতে রাজ্যে সস্তায় গ্যাস বিক্রির ঘোষণা সরকারের সাজে সেরা নীল-তৃণা, বেঙ্গল স্টাইল অ্যাওয়ার্ড পেল সৃজিত-শ্রাবন্তী-সুস্মিতারা এক্স হ্যান্ডেলের বায়ো থেকে কুণাল মুছলেন তৃণমূল মুখপাত্রের পরিচয়, অভিমানের জের! পঞ্জাব-হরিয়ানা সীমানায় কৃষক মৃত্যু হয়েছিল আগ্নেয়াস্ত্রেই, প্রকাশ্যে রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.