বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে পেটাল তৃণমূল কর্মীরাই
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে পেটাল তৃণমূল কর্মীরাই

  • নীলকমলবাবু জানিয়েছেন, হীরালালবাবুর কাজ কর্মের প্রতিবাদ করাতেই আক্রান্ত হতে হয়েছে তাঁকে।

গোষ্ঠীকোন্দলের জেরে দলেরই কর্মীদের হাতে মার খেলেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য। শুক্রবার চন্দ্রকোণার বান্দিপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ঘটনা। অভিযোগ, পঞ্চায়েত সদস্য নীলকমল পণ্ডিতকে পার্টি অফিসের সামনে মারধর করেন দলেরই লোকজন। অভিযোগের তিন স্থানীয় পঞ্চায়েত সমিতির সভাপতির অনুগামীদের দিকে।

আক্রান্ত নীলকমলবাবুর দাবি, পঞ্চায়েত সমিতির সভাপতি হীরালাল ঘোষ গোপনে বিজেপি করেন। গত বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে ভোট করিয়েছেন তিনি। শুক্রবার স্থানীয় একটি তৃণমূল পার্টি অফিসে তালা ঝুলিয়ে দিতে যায় তাঁর অনুগামীরা। বাধা দিলে নীলকমলবাবুকে ব্যাপক মারধর করে তারা। গুরুতর আহত পঞ্চায়েত সদস্যকে হাসপাতালে ভর্তি করতে হয়।

নীলকমলবাবু জানিয়েছেন, হীরালালবাবুর কাজ কর্মের প্রতিবাদ করাতেই আক্রান্ত হতে হয়েছে তাঁকে।

পালটা হীরালালবাবুর অভিযোগ, এলাকায় বহু দুর্নীতির সঙ্গে যুক্ত নীলকমল পণ্ডিত। বহু মানুষের রেশন কার্ড আটকে রেখেছেন তিনি। এমনকী এলাকায় তাঁর ভয়ে কাঁটা হয়ে থাকে মানুষজন। ১০০ দিনের কাজ বণ্টনেও বঞ্চনা করেন তিনি। তার জেরেই এলাকাবসীর ক্ষোভের শিকার হয়েছেন তিনি।

এই ঘটনায় তৃণমূলের ঘরের কোন্দল ফের একবার প্রকাশ্যে চলে এসেছে বলে দাবি বিরোধীদের। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, পঞ্চায়েত থেকে জেলা পরিষদ, প্রত্যেক স্তরে লুঠপাট চালাচ্ছে তৃণমূল। আর লুঠের টাকার বখরা নিয়ে যাবতীয় গোলমাল।

 

বন্ধ করুন