বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > আমফানের ত্রাণে দুর্নীতির অভিযোগ, তৃণমূলি পঞ্চায়েত সদস্যকে মারধর গ্রামবাসীদের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

আমফানের ত্রাণে দুর্নীতির অভিযোগ, তৃণমূলি পঞ্চায়েত সদস্যকে মারধর গ্রামবাসীদের

  • তাঁর বিরুদ্ধে আমফানের ত্রাণের টাকা নিয়ে দুর্নীতি ও স্বজনপোষণের অভিযোগ তোলেন তাঁরা। এর পরই নির্বিচারে কিল-চড়-ঘুসি মারা হয় মিলনবাবুকে।

ঘূর্ণিঝড় আমফানের ত্রাণে দুর্নীতির অভিযোগে পঞ্চায়েত সদস্যকে মারধর গ্রামবাসীদের। এমনকী তাঁকে খুনের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনা উত্তর ২৪ পরগনার হাসনাবাদের আমলানি গ্রাম পঞ্চায়েত এলাকার। ঘটনায় কয়েকজনের বিরুদ্ধে হাসনাবাদ থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত পঞ্চায়েত সদস্য। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 

স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার বিকেলে আমলানি গ্রাম পঞ্চায়েত দফতর থেকে ঢিল ছোড়া দূরত্বে তৃণমূলি পঞ্চায়েত সদস্য মিলনচন্দ্র ঋষিদাসকে ঘিরে ধরেন গ্রামবাসীরা। তাঁর বিরুদ্ধে আমফানের ত্রাণের টাকা নিয়ে দুর্নীতি ও স্বজনপোষণের অভিযোগ তোলেন তাঁরা। এর পরই নির্বিচারে কিল-চড়-ঘুসি মারা হয় মিলনবাবুকে। 

মিলনবাবুর দাবি, আমফানের ত্রাণ পাননি বলে দাবি করে তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে আমলানি গ্রামের কিছু দুষ্কৃতী। তাঁকে বেধড়ক মারধর করা হয়। স্থানীয় গ্রামবাসীরা এসে তাঁকে উদ্ধার করেন।

ঘটনার পর স্থানীয় পঞ্চায়েত প্রধানের সঙ্গে হাসনাবাদ থানায় যান মিলনবাবু। সেখানে কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবিতে হাসনাবাদের আইসির হাতে একটি স্মারকলিপি তুলে দেন আমলানি গ্রাম পঞ্চায়েতের প্রধান। 

 

বন্ধ করুন