বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌তোলা’‌য় না, মারধর ইঞ্জিনিয়ার দম্পতিকে ফলতায়, তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ

‘‌তোলা’‌য় না, মারধর ইঞ্জিনিয়ার দম্পতিকে ফলতায়, তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ

ইঞ্জিনিয়ার দম্পতিকে মারধরের অভিযোগ তৃণমূল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে।

ইঞ্জিনিয়ার টাকা দিতে অস্বীকার করলে তাঁকে এবং তাঁর স্ত্রীকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এই অভিযোগ অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান।

ফলতায় এক ইঞ্জিনিয়ার এবং তাঁর স্ত্রীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল। তাঁদের অপরাধ তোলার টাকা দিতে অস্বীকার করা। এই অভিযোগ উঠেছে খোদ তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে। ফলতায় এক নার্সারি রয়েছে। সেখানের জমিতে মাটি ফেলাকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ। এখানে মাটি ফেলার জন্য স্থানীয় ইঞ্জিনিয়ারের কাছ থেকে দু’লক্ষ টাকা চেয়েছিলেন স্থানীয় তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত প্রধান। কিন্তু সেই ইঞ্জিনিয়ার টাকা দিতে অস্বীকার করলে তাঁকে এবং তাঁর স্ত্রীকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এই অভিযোগ অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান।

ঠিক কী ঘটেছে ফলতায়?‌ স্থানীয় সূত্রে খবর, দক্ষিণ ২৪ পরগনার ফলতায় ইঞ্জিনিয়ার কুন্তল মজুমদারের বাড়ির কাছেই একটি নার্সারি রয়েছে। কুন্তলবাবুর অভিযোগ, সেই জমিতে মাটি ফেলার জন্য ২০২১ সালে ৫০ হাজার টাকা চান দেবীপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান সনাতন প্রামাণিক। তখন টাকা দেওয়ার অবস্থা না থাকায় অপরাগতার কথা জানানো হয়।

তারপর ঠিক কী ঘটল?‌ এই বিষয়ে কুন্তলবাবুর আরও অভিযোগ, তখনকার মতো বিষয়টি থিতিয়ে যায়। এরপর ২০২২ সালের ১৯ মার্চ সেই জমিতে মাটি ফেলার কাজ শুরু করা হয়। এই কাজ শুরু করতেই তাঁর কাছ থেকে ২ লক্ষ টাকা দাবি করা হয়। এই এতো টাকা দিতে অস্বীকার করেন তিনি। তখন তাঁকে হুমকি দেন সনাতন প্রামাণিক।

দু’‌প‌ক্ষের মধ্যে মারামারি কখন হল?‌ এই হুমকি পাওয়ার পরই প্রতিবাদ করেন ইঞ্জিনিয়ার দম্পতি। তাতে দু’‌পক্ষের মধ্যে বচসা বাধে। আর তখনই ওই জমিতে ফেলে তাঁকে বাঁশ দিয়ে মারা হয় বলে কুন্তল মজুমদারের অভিযোগ। স্বামীকে বাঁচাতে গেলে স্ত্রী জুলি মজুমদারকেও মারধর করা হয় বলে অভিযোগ। পুলিশে অভিযোগ দায়ের করা হলে ঘটনাস্থলে আসেন অফিসাররা।

বাংলার মুখ খবর

Latest News

সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব সাতসকালে ভয়ঙ্কর দুর্ঘটনা! জাতীয় সড়কে উলটে গেল সরকারি ভলভো, মৃত ২, আহত ২০ হলফনামায় দ্বিতীয় বিয়ের তথ্য গোপন, অর্জুনের মনোনয়ন বাতিলের দাবি তুলল TMC মাগুর মাছ খান? কী হয় এটি খেলে? ভালো করে জেনে নিন, কী দেখে কিনবেন বনগাঁ লোকসভা কেন্দ্র ২০২৪: মতুয়া গড়ে কঠিন লড়াইয়ে তৃণমূল, অতীতে কী ঘটেছে? 'ঐশ্বর্য Cannes-এ শাড়ি পরলেন না কেন?' ‘রাই’সুন্দরীর পোশাক নিয়ে খোঁচা সুদীপার ষষ্ঠ বেতন কমিশন চালু করেও মন পাননি, তাও সপ্তম চালু করা নিয়ে ইতিবাচক মুখ্যমন্ত্রী

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.