বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গ্রামে ঢুকে হুমকি দেওয়ার অভিযোগ, তৃণমূল পঞ্চায়েত প্রধানকে মারধর বিজেপি কর্মীদের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

গ্রামে ঢুকে হুমকি দেওয়ার অভিযোগ, তৃণমূল পঞ্চায়েত প্রধানকে মারধর বিজেপি কর্মীদের

  • নানুর থানা এলাকার জলুন্ডি গ্রাম পঞ্চায়েত এলকার বনগ্রামের ঘটনা। বিজেপি কর্মীদের অভিযোগ, গ্রামে ঢুকে বিজেপি করা যাবে না হুমকি দিচ্ছিলেন পঞ্চায়েত প্রধান তপনবাবু।

বীরভূমের নানুরে তৃণমূল পঞ্চায়েত প্রধানকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। বুধবার বিজেপি কর্মীরা তাঁকে মারধরের পাশাপাশি মোটরসাইকেলটিও ভাঙচুর করেন বলে অভিযোগ। ঘটনার পর থেকে থমথমে গোটা গ্রাম। 

নানুর থানা এলাকার জলুন্ডি গ্রাম পঞ্চায়েত এলকার বনগ্রামের ঘটনা। বিজেপি কর্মীদের অভিযোগ, গ্রামে ঢুকে বিজেপি করা যাবে না হুমকি দিচ্ছিলেন পঞ্চায়েত প্রধান তপনবাবু। তাতেই উত্তেজনা ছড়ায়। তপনবাবুর মোটরসাইকেল ভাঙচুর শুরু করেন উত্তেজিত বিজেপি কর্মীরা। তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। 

পালটা তপনবাবুর দাবি, এদিন গ্রামের ভিতর দিয়ে যাওয়ার সময় তাঁর ভাইপোর সামনে প্রথমে তৃণমূলের পতাকা ছেঁড়েন বিজেপি কর্মীরা। এর পর তাঁর নামে কুকথা বলেন। প্রতিবাদ করতে মেরে তাঁর ভাইপোর মাথা ফাটিয়ে দেওয়া হয়। প্রতিবাদ করতে গ্রামে পৌঁছলে হেনস্থা করা হয় তাঁকেও। 

ঘটনার পর দীর্ঘক্ষণ গ্রামেই আটকে থাকেন তপনবাবু। খবর পেয়ে নানুর থানার পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে। উদ্ধার করে তাঁর ভাঙা মোটরসাইকেলটিও। ঘটনার পর এলাকায় উত্তেজনা রয়েছে। 

 

বন্ধ করুন