বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আউসগ্রামে তৃণমূল পঞ্চায়েত প্রধানকে ঘিরে ধরে গুলি, লক্ষ্যভ্রষ্ট হয়ে মৃত্যু ছেলের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

আউসগ্রামে তৃণমূল পঞ্চায়েত প্রধানকে ঘিরে ধরে গুলি, লক্ষ্যভ্রষ্ট হয়ে মৃত্যু ছেলের

  • খবর পেয়ে গেরাই গ্রামের বাসিন্দারা চঞ্চলবাবুকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

জঙ্গলের মধ্যে মোটরবাইক থামিয়ে পঞ্চায়েত প্রধানকে লক্ষ্য করে চললো গুলি। লক্ষ্যভ্রষ্ট হয়ে সেই গুলি লাগলো প্রধানের ছেলের শরীরে। পূর্ব বর্ধমানের আউসগ্রামের দেবশালা পঞ্চায়েতের প্রধানের ছেলে তথা আউসগ্রামের প্রাক্তন যুব তৃণমূল সভাপতি চঞ্চল বক্সির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে আউসগ্রামের দেবশালা পঞ্চায়েতের প্রধান শ্যামল বক্সি ও তার ছেলে চঞ্চল বক্সি গেরাই গ্রাম থেকে দলীয় কর্মসূচির পর খাওয়া-দাওয়া সেরে জঙ্গলের ভেতর দিয়ে মোটরসাইকেলে চড়ে দেবসালায় ফিরছিলেন। জঙ্গলের রাস্তার মাঝখানে পাঁচ জন আততায়ী রাস্তা আটকে দাঁড়িয়ে পরপর ৫ রাউন্ড গুলি চালায়। চঞ্চলের পিঠে বগলে ও পেটে তিনটে গুলি লাগে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে গেরাই গ্রামের বাসিন্দারা চঞ্চলবাবুকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। শ্যামলবাবু, না তাঁর ছেলে চঞ্চল, কে আততায়ীদের লক্ষ্য ছিল তা নিয়েও ধন্দে স্থানীয়রা। ঘটনায় ইতিমধ্যে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। তৃণমূলের দাবি, এই ঘটনায় হাত রয়েছে বিজেপির। অভিযোগ অস্বীকার করে বিজেপির তরফে জানানো হয়েছে, তৃণমূল নেতা জঙ্গলের রাস্তা দিয়ে বাড়ি ফিরবেন একথা বিজেপি জানবে কী করে? তৃণমূলের গোষ্ঠীদ্বন্দেই এই খুন।

 

বন্ধ করুন