বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আগুনে পুড়ে ছাই তৃণমূল কার্যালয়, উত্তপ্ত সবং, অভিযোগের আঙুল বিজেপি–র দিকে
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

আগুনে পুড়ে ছাই তৃণমূল কার্যালয়, উত্তপ্ত সবং, অভিযোগের আঙুল বিজেপি–র দিকে

  • রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের পাল্টা অভিযোগ, বিজেপি–র মিছিলে হামলা চালিয়েছে তৃণমূল। দুই দলের সমর্থকরা সামনাসামনি আসতেই সঙ্ঘর্ষ শুরু হয়।

ফের উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের সবং। তৃণমূলের দলীয় কার্যালয়ে আগুন লাগানোর অভিযোগ উঠল গেরুয়া শিবিরের বিরুদ্ধে। একইসঙ্গে সেখানে থাকা কুড়িটিরও বেশি বাইক জ্বালিয়ে দেওয়া হয়েছে। শুক্রবার বিকেলে সবংয়ের মোহাড়ে বাজার এলাকায় এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

জানা গিয়েছে, এদিন বিকেলে তৃণমূলের ওই কার্যালয়ে দলীয় কর্মসূচি চলছিল। সে সময় দিলীপ ঘোষের কর্মসূচিতে যোগ দিতে সেখান থেকে বিজেপি–র বাইক বাহিনী যাচ্ছিল। তৃণমূলের অভিযোগ, তখনও বিজেপি–র ওই কর্মীরা তৃণমূল কার্যালয়ে হামলা চালায়। মুহূর্তে আগুন লাগিয়ে দেয় কার্যালয় ও তার পাশে থাকা বাইকগুলিতে। কোনওমতে আগুন থেকে বাঁচে তৃণমূলকর্মীরা।

তৃণমূল সাংসদ মানস ভুঁইয়ার অভিযোগ, সে সময় তৃণমূল কর্মীদের ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। এতে বেশ কয়েকজন তৃণমূল কর্মী–সমর্থক আহত হয়েছেন। তিনি পূর্ব মেদিনীপুর থেকে আসা বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন।

ওদিকে, রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের পাল্টা অভিযোগ, বিজেপি–র মিছিলে হামলা চালিয়েছে তৃণমূল। দুই দলের সমর্থকরা সামনাসামনি আসতেই সঙ্ঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী।

বন্ধ করুন