বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জন্মদিনের আগের রাতে তৃণমূল পার্টি অফিসে ভাঙচুর

জন্মদিনের আগের রাতে তৃণমূল পার্টি অফিসে ভাঙচুর

ব্যান্ডেলে তৃণমূল কার্যালয়ে ভাঙচুর

রবিবার সকালে তাঁরা এসে দেখেন, পার্টি অফিসে ভাঙচুর চালিয়েছে কেউ বা কারা। অফিসের কাচের জানলা, আসবাব থেকে বৈদ্যুতিন সামগ্রী কিছুই ছাড় পায়নি।

প্রতিষ্ঠা দিবসের আগের রাতে ফুল – বেলুন দিয়ে সাজানো তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর। হুগলির ব্যান্ডেলের বালিকাটায় এই ঘটনায় একে অপরকে কাঠগড়ায় তুলেছে তৃণমূল ও বিজেপি। ঘটনার তদন্ত দাবি করেছেন স্থানীয় বিধায়ক অসিত মজুমদার।

রবিবার দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে শনিবার রাতে বালিকাটায় ওই পার্টি অফিসে বিশেষ অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। তার পর ফুল – বেলুনে সাজানো পার্টি অফিসে তালা দিয়ে বাড়ি ফিরে যান তৃণমূলকর্মীরা। অভিযোগ, রবিবার সকালে তাঁরা এসে দেখেন, পার্টি অফিসে ভাঙচুর চালিয়েছে কেউ বা কারা। অফিসের কাচের জানলা, আসবাব থেকে বৈদ্যুতিন সামগ্রী কিছুই ছাড় পায়নি।

খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। তিনি বলেন, কতগুলো উচ্চিংড়ে লাফাচ্ছে। ইচ্ছা করলে ১৫ মিনিটের মধ্যে ওদের সব পার্টি অফিস বন্ধ করে দিতে পারি। পঞ্চায়েত ভোটের আগে মানুষকে পাশে না পেয়ে এসব করছে বিজেপি। পালটা স্থানীয় এক বিজেপি নেতা বলেন, গোষ্ঠীদ্বন্দের জেরেই তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর হয়েছে। এর সঙ্গে বিজেপির যোগ নেই। ভাঙচুরের রাজনীতি কারা করে তা বাংলার মানুষ জানে। বিজেপি গোটা দেশে এত জায়গায় ক্ষমতায় রয়েছে কিন্তু কোথাও এই ধরণের অভিযোগ আসে না। তাই অহেতুক আমাদের দোষ দিয়ে লাভ নেই।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

এক ঘণ্টা হবে ৪৮ মিনিটে, এক দিন হবে ৩০ ঘণ্টায়! বিশ্বের প্রথম বৈদিক ঘড়ির উদ্বোধন 'সিস্টেমে মিসফিট!' পদ ছাড়লেন কুণাল, দলকে চাপে রেখে টিকিট পাওয়ার কৌশল? Tea Brewing Tips: চা বানানোর সময় এই ভুলগুলো করবেন না। ইতিহাস আয়ারল্যান্ডের,আফগানিস্তানকে ৬উইকেটে হারিয়ে প্রথম বার টেস্ট জয় বলবির্নিদের হবু স্ত্রীর নামে মেহেন্দি কাঞ্চনের হাতে, সঙ্গীতে বরকে জড়িয়ে নাচ শ্রীময়ীর লিপ ইয়ারই একমাত্র কারণ, কাজই বন্ধ করে দিয়েছিল এই দেশের পেট্রোল পাম্পগুলো 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের,তারপরই উসকে গেল বিতর্ক চ্যানেল সেরা হওয়া পরবর্তী লক্ষ্য! প্রথমবার জল থই থই…কে হারিয়ে আত্মবিশ্বাসী আলোরা শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.