বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জিতেন্দ্রর ‘পদত্যাগ’, এবার জেলা সভাপতির পদেও নতুন লোক বসাল তৃণমূল
জিতেন্দ্র তিওয়ারি ও মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি
জিতেন্দ্র তিওয়ারি ও মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

জিতেন্দ্রর ‘পদত্যাগ’, এবার জেলা সভাপতির পদেও নতুন লোক বসাল তৃণমূল

  • এর আগে জিতেন্দ্রর পদত্যাগ গ্রহণ করে আসানসোল পুর নিগমের প্রশাসক পদে অমরনাথ চট্টোপাধ্যায়কে নিয়োগ করে তৃণমূল। বাকি ছিল জেলা সভাপতির পদটি।

পুর প্রশাসকের পদের পর এবার জেলা সভাপতির পদও গেল জিতেন্দ্র তিওয়ারির। তাঁর ইস্তফা গ্রহণ করে পশ্চিম বর্ধমান জেলায় অপূর্ব মুখোপাধ্যায়কে জেলা সভাপতি ঘোষণা করল শাসকদল। ফলে তৃণমূলে ফিরেও অস্বস্তি গেল না জিতেন্দ্রর। তবে এই নিয়ে সাবধানী মন্তব্য করেছেন তিনি। 

গত ১৭ ডিসেম্বর দল ও পদ থেকে ইস্তফা দেন জিতেন্দ্র তিওয়ারি। সূত্রের খবর, শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপিতে যোগদানের পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু কাঁটা হয়ে দাঁড়ান বাবুল সুপ্রিয়। ঘোর প্রতিপক্ষ জিতেন্দ্রকে দলে নিলে কর্মীরা ক্ষুব্ধ হবেন বলে ফেসবুক লাইভে জানান তিনি। এর পরই ড্যামেজ কন্ট্রোলে নামেন জিতেন্দ্র তিওয়ারি। পর দিন কলকাতায় পৌঁছে বৈঠক করেন মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে। এর পর জানান, সব মিটে গিয়েছে। কিন্তু সব যে মেটেনি তা আগেই টের পেয়েছেন জিতেন্দ্র। টের পেলেন আবার। 

এর আগে জিতেন্দ্রর পদত্যাগ গ্রহণ করে আসানসোল পুর নিগমের প্রশাসক পদে অমরনাথ চট্টোপাধ্যায়কে নিয়োগ করে তৃণমূল। বাকি ছিল জেলা সভাপতির পদটি। এবার সেটিতেও নতুন লোক বসাল রাজ্য নেতৃত্ব। ফলে জিতেন্দ্র তিওয়ারির হাতে রইল শুধু পাণ্ডবেশ্বরের বিধায়ক পদ। 

যদিও জিতেন্দ্রর সাবধানী মন্তব্য, পদত্যাগপত্র আমি প্রত্যাহার করিনি। তাই নতুন লোককে দায়িত্ব দিয়েছে দল। 

 

বন্ধ করুন