বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুর্নীতির অভিযোগে তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে সরাল তৃণমূলই
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দুর্নীতির অভিযোগে তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে সরাল তৃণমূলই

  • এদিন নতুন প্রধান হিসেবে দায়িত্ব পেলেন অশোক দাস। তিনি বলেন, এলাকার উন্নয়নের চেষ্টা করব। সাধারণ মানুষের অভিযোগ মেটাতেও তৎপর থাকবো আমি।

তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে অনাস্থা আনল তৃণমূলই। পূর্ব মেদিনীপুর জেলার এগরা-২ ব্লকের বিবেকানন্দ গ্রাম পঞ্চায়েতের প্রধান রাজনারায়ণ মান্নার বিরুদ্ধে এইদিন অনাস্থা আনের দলেরই কিছু সদস্য। সরানো হয় প্রধানকে।

জানা গিয়েছে, পঞ্চায়েত মোট সদস্য সংখ্যা ১৮। তৃণমূল ১৪ ও বিরোধী ৪ পঞ্চায়েত সদস্য রয়েছেন। এদিন অনাস্থার পক্ষে ১১টি ভোট পড়ে। ফলে প্রধানের বিরুদ্ধে অনাস্থা গৃহীত হয়।

এদিন নতুন প্রধান হিসেবে দায়িত্ব পেলেন অশোক দাস। তিনি বলেন, এলাকার উন্নয়নের চেষ্টা করব। সাধারণ মানুষের অভিযোগ মেটাতেও তৎপর থাকবো আমি।

তৃণমূলের ব্লক সম্পাদক রাজকুমারী দুয়ারী বলেন, অপসারিত পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ ছিল। আমরা স্বচ্ছ ব্যক্তিকে পদে চাই। যদিও গোষ্ঠীকোন্দলের বিষয়টি কার্যত এড়িয়ে যান ব্লক তৃণমূল কংগ্রেসের সম্পাদক রাজকুমার দুয়ারী।

BDO কৌশিক রায় বলেন, সম্পূর্ণ ভাবে সরকারি প্রক্রিয়ার মেনে এইদিন ভোটাভুটি সম্পন্ন হয়। তবে এই ভোটাভুটিতে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য মোতায়েন ছিল পুলিশ বাহিনী।

 

বন্ধ করুন