বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষে রণক্ষেত্র দিনহাটা
শুক্রবার সকালে দিনহাটায় তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে জ্বলল মোটরসাইকেল।
শুক্রবার সকালে দিনহাটায় তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে জ্বলল মোটরসাইকেল।

তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষে রণক্ষেত্র দিনহাটা

  • অভিযোগ, সংঘর্ষের সময় বেশ কয়েকটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুন দেওয়া হয় বেশ কয়েকটি দোকানে। এমনকী এলাকা থেকে গুলির খোল উদ্ধার হয়েছে বলেও জানা গিয়েছে।

তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষে শুক্রবার সকালে রণক্ষেত্রের চেহারা নিল কোচবিহারের দিনহাটা। এলাকা দখলকে কেন্দ্র করে সংঘর্ষের সময় গুলি চলে বলেও অভিযোগ। আগুন ধরানো হয় মোটরসাইকেলে। এমনকী এক তৃণমূল নেতার মেরে পা ভেঙে দেয় অপরপক্ষ। উত্তেজনা থাকায় দীর্ঘক্ষণ তাঁকে উদ্ধার করতে পারেনি কেউ। 

শুক্রবার সকালে দিনহাটার নাজিরহাট ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের শালমারা এলাকায় তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়ায়। স্থানীয়রা জানিয়েছেন, সেখানে স্থানীয় তৃণমূল নেতা তরণীকান্ত বর্মনের গোষ্ঠীর সঙ্গে স্থানীয় বিধায়ক উদয়ন গুহর গোষ্ঠীর বিবাদ দীর্ঘদিনের। গত কয়েকদিনে এই নিয়ে এলাকা থমথমে ছিল। শুক্রবার সকালে একপক্ষ অপর পক্ষের ওপর হামলা চালায়। 

অভিযোগ, সংঘর্ষের সময় বেশ কয়েকটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুন দেওয়া হয় বেশ কয়েকটি দোকানে। এমনকী এলাকা থেকে গুলির খোল উদ্ধার হয়েছে বলেও জানা গিয়েছে। ঘটনায় এক তৃণমূল নেতাকে মেরে পা ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। কিন্তু উত্তেজনা থাকায় তাঁকে উদ্ধার করতে যেতে পারেননি কেউ। দীর্ঘক্ষণ সেখানে পড়ে থাকেন তিনি। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দিনহাটা থানার পুলিশ ও দমকল। আগুন নিভিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তারা। এব্যাপারে মুখে কুলুপ এঁটেছে দুপক্ষই।

 

বন্ধ করুন