বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাগনানে অভিযুক্ত তৃণমূল নেতাকে বহিষ্কার করল দল
অভিযুক্ত কুশ বেরা
অভিযুক্ত কুশ বেরা

বাগনানে অভিযুক্ত তৃণমূল নেতাকে বহিষ্কার করল দল

  • এদিন পুলকবাবু বলেন, ‘ঘটনায় ২ অভিযুক্তকে আগেই গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয়দের হামলায় জখম হয়েছেন ১ জন। এদের শাস্তি হবে।

বাগনানকাণ্ডে অভিযুক্ত তৃণমূল নেতা ও তাঁর পঞ্চায়েত সদস্য স্ত্রীকে বহিষ্কার করল তৃণমূল। শুক্রবার অভিযুক্ত কুশ বেরা ও তাঁর স্ত্রী রমা বেরাকে বহিষ্কারের কথা ঘোষণা করেন হাওড়া জেলা (গ্রামীণ) তৃণমূল সভাপতি পুলক রায়। 

এদিন পুলকবাবু বলেন, ‘ঘটনায় ২ অভিযুক্তকে আগেই গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয়দের হামলায় জখম হয়েছেন ১ জন। এদের শাস্তি হবে। অভিযুক্ত ও তাঁর স্ত্রীকে বহিষ্কার করেছে তৃণমূল।‘

গত বুধবার রাতে বাগনান ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য রমা বেরার স্বামী কুশ বেরা ছাদে উঠে স্থানীয় এক যুবতীর শ্লীলতাহানির চেষ্টা করে। বাধা দিতে গেলে তরুণীর মাকে ধাক্কা মারে দুষ্কৃতীরা। এতে সিঁড়িতে পড়ে গিয়ে মৃত্যু হয় তরুণীর মায়ের।

পর দিন আক্রান্ত যুবতীর পাশে দাঁড়ায় বিজেপি। সেখানে যান তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁ ও লকেট চট্টোপাধ্যায়। পর দিন দেহ গ্রামে পৌঁছলে ফের উত্তেজনা ছড়ায়। শ্মশানযাত্রীদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। ঘটনার পর দিন জেলার মন্ত্রী তথা তৃণমূল নেতা অরুপ রায় যদিও দাবি করেন, ‘তরুণীর সঙ্গে আগে থেকে সম্পর্ক ছিল তরুণীর।’

 

বন্ধ করুন