বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > শুভেন্দু অধিকারীকে তৃণমূলের বার্তা:‌ প্রতিটি সভা ও সরকারি অনুষ্ঠানে হাজির থাকুন
পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। ছবি সৌজন্য : টুইটার
পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। ছবি সৌজন্য : টুইটার

শুভেন্দু অধিকারীকে তৃণমূলের বার্তা:‌ প্রতিটি সভা ও সরকারি অনুষ্ঠানে হাজির থাকুন

  • এ ব্যাপারে তাঁকে সরাসরি সুষ্ঠুভাবে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজ্ঞাপনে নাম আছে তবুও সরকারি অনুষ্ঠানে গড়হাজির। একবার নয়, সাম্প্রতিক কালে পরপর ২ বার এমন ঘটনা ঘটিয়েছেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। কাকতালীয়ভাবে ঝাড়গ্রামে হওয়া হুল দিবস ও আদিবাসী দিবসের এই দুটি অনুষ্ঠানেই হাজির ছিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আর ঠিক সে সময় কাছাকাছি অন্য অনুষ্ঠানে হাজির থেকেছেন শুভেন্দু।

এ তো গেল সরকরি অনুষ্ঠানের কথা। এমনকী দলের প্রথম রাজ্য সমন্বয় কমিটির বৈঠকেও দেখা মেলেনি তাঁর। কিন্তু কেন?‌ রাজ্য তৃণমূল নেতৃত্বদের মতে, ২০১৯ সালের নভেম্বরে ‌তাঁর পাশাপাশি পার্থ চট্টোপাধ্যায়কেও ঝাড়গ্রাম জেলার সহ পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়ার পর থেকেই সরকারি অনুষ্ঠান ও দলের সাংগঠিনক প্রক্রিয়াগুলি থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন শুভেন্দু।

যদিও এমন আচরণে ক্ষুব্ধ তৃণমূল রাজ্য নেতৃত্ব। দলের তরফে শুভেন্দুকে বার্তা দেওয়া হয়েছে তিনি যেন দল ও সরকারি সব অনুষ্ঠানে উপস্থিত থাকেন। কারণ তিনি মেদিনীপুর তথা রাজ্যের গুরুত্বপূর্ণ নেতা ও মন্ত্রী। তাই প্রত্যেকটি সভা, অনুষ্ঠানে তাঁর হাজির থাকা বাঞ্ছনীয়। জানা গিয়েছে, এ ব্যাপারে তাঁকে সরাসরি সুষ্ঠুভাবে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বন্ধ করুন