বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শুভেন্দুকে সতর্কবার্তা তৃণমূলের, পাল্টা হুঁশিয়ারি পরিবহণমন্ত্রীর
আমাকে আটকানোর ক্ষমতা কারও নেই। আপনাদের আশীর্বাদ, দোয়া, প্রার্থনাকে সঙ্গী করে আমি এগিয়ে যাব।
আমাকে আটকানোর ক্ষমতা কারও নেই। আপনাদের আশীর্বাদ, দোয়া, প্রার্থনাকে সঙ্গী করে আমি এগিয়ে যাব।

শুভেন্দুকে সতর্কবার্তা তৃণমূলের, পাল্টা হুঁশিয়ারি পরিবহণমন্ত্রীর

  • রাজ্যের পরিবহণমন্ত্রী এবং তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর সাম্প্রতিক কার্যকলাপের জন্য তাঁকে ‘সতর্কবার্তা’ পাঠানো হয়েছে বলে সূত্রের খবর।

ভোট কৌশলী প্রশান্ত কিশোর শুভেন্দু অধিকারীর বাড়ি থেকে ফিরে আসার পরই রাজ্যের পরিবহণমন্ত্রী এবং তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর সাম্প্রতিক কার্যকলাপের জন্য তাঁকে ‘সতর্কবার্তা’ পাঠানো হয়েছে বলে সূত্রের খবর। তাঁর দল তৃণমূল কংগ্রেস এই সতর্কবার্তা পাঠিয়েছে। যদিও এমন কোনও সতর্কবার্তার কথা অস্বীকার করেছেন শুভেন্দুর বাবা তথা পূর্ব মেদিনীপুরে তৃণমূল জেলা সভাপতি শিশির অধিকারী।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শিশির অধিকারীর মাধ্যমে বার্তা দেওয়া হয় শুভেন্দুকে। শুভেন্দু শৃঙ্খলা ভাঙলে দলের পক্ষ থেকে ব্যবস্থার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। শুভেন্দুকে আরও কিছু দিন সময় দেওয়া হতে পারে।

দলীয় সূত্রে আর একটি খবর মিলেছে, এখনই শুভেন্দুর বিরুদ্ধে কোনও বড় পদক্ষেপ নেওয়া হবে না। অর্থাৎ, এখন ‘ভুল শুধরে’ নেওয়ার প্রচেষ্টা নেওয়া হলে আপাতত কোনও ব্যবস্থা নয়। কিন্তু পরিস্থিতি নিয়ন্ত্রণে না এলে কড়া ব্যবস্থা নেওয়া হতে পারে। তবে কড়া ব্যবস্থা বলতে ঠিক কী করা হবে তা খোলসা করে কেউ বলেনি।

এদিন শিশিরবাবু বলেন, ‘‌শুভেন্দু রাজ্যস্তরের নেতা। আমি দলের জেলা সভাপতি। শুভেন্দু সম্পর্কে আমি ব্যবস্থা নিতে পারি না। বার্তা দেওয়ার কোনও ব্যাপার নেই। সব বাজে কথা, ঝগড়া লাগানোর জন্য কেউ এগুলি বলে বেড়াচ্ছে।’‌

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে শুভেন্দু অধিকারীর বাড়িতে যান ভোট–কৌশলী প্রশান্ত কিশোর। তিনি কাঁথির অধিকারী বাড়িতে যখন যান, শুভেন্দু বাড়িতে ছিলেন না। তারপর সেখানে বসেই ফোনে কথা হয় শুভেন্দুর সঙ্গে। এদিন অবশ্য নিজের মনোভাব আরও স্পষ্ট করে দিলে শুভেন্দু জানান, ‘আমাকে আটকানোর ক্ষমতা কারও নেই। আপনাদের আশীর্বাদ, দোয়া, প্রার্থনাকে সঙ্গী করে আমি এগিয়ে যাব।’‌

বন্ধ করুন