বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডোমজুড়ে রাজীবকে কালো পতাকা দেখায়নি তৃণমূল

ডোমজুড়ে রাজীবকে কালো পতাকা দেখায়নি তৃণমূল

রাজীবকে ঘিরে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূলকর্মীরা।

এদিন রাজীবাবুর আসার খবরে আগে থেকে তৈরি ছিলেন স্থানীয় তৃণমূল কর্মীরা। তিনি গাড়ি থেকে নামতেই কালো পতাকা দেখিয়ে স্লোগান তোলেন তাঁরা।

একদা নিজের দুর্গ ডোমজুড়ে তৃণমূলের বিক্ষোভের মুখে রাজীব বন্দ্যোপাধ্যায়। শনিবার সেখানে এক প্রয়াত তৃণমূল নেতার পরিবারের সঙ্গে দেখা করতে গেলে কালো পতাকা দেখানো হয় তাঁকে। বিক্ষোভের মুখে প্রয়াত নেতার পরিবারের সঙ্গে দেখা না করেই ফেরেন রাজীব। তৃণমূলের দাবি, বিক্ষোভ দেখিয়েছেন গ্রামবাসীরা।

বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই ‘রাশি’ ভালো যাচ্ছে না রাজীববাবুর। প্রথমে ডোমজুড়ে ৫০ হাজার ভোটে হার। তার পর কেঁদে কেটে তৃণমূলে ফিরে দলের তরফে ত্রিপুরা পুরভোটে ভোটের দায়িত্ব পান তিনি। সেখানেও তেমন সুবিধা করতে পারেনি দল। এর পর নিজের পুরনো কেন্দ্রে ঢুকে কালো পতাকা দেখে এলেন প্রাক্তন মন্ত্রী।

এদিন রাজীবাবুর আসার খবরে আগে থেকে তৈরি ছিলেন স্থানীয় তৃণমূল কর্মীরা। তিনি গাড়ি থেকে নামতেই কালো পতাকা দেখিয়ে স্লোগান তোলেন তাঁরা। স্লোগান ওঠে, ‘মির্জাফর গো ব্যাক’। কয়েক সেকেন্ড সেখানে দাঁড়িয়ে পিছন ফিরে গাড়িতে উঠে এলাকা ছাড়েন তিনি। তবে কর্মসূচিতে তৃণমূলের কোনও পতাকা ছিল না।

স্থানীয় এক তৃণমূলকর্মী বলেন, ‘ভোটের আগে রাজীব বন্দ্যোপাধ্যায় যা করেছেন তা আমরা ভুলিনি। উনি মন্ত্রী থাকাকালীন তোলাবাজি করতেন। ভোটের সময় আমাদের ছেলেদের ওপর লাগাতার অত্যাচার করেছেন। উনি হেরে গেছেন। আমাদের আর ওকে কোনও দরকার নেই।’

জেলা তৃণমূলের তরফে জানানো হয়েছে, এটা দলের কর্মসূচি নয়। গ্রামবাসীরা ওকে দেখে বিক্ষোভ দেখিয়েছেন। কেউ কোনও ভুল করলে গ্রামবাসীরা বিক্ষোভ দেখাতেই পারেন। দলের সঙ্গে এর কোনও যোগাযোগ নেই।

 

বাংলার মুখ খবর

Latest News

ফের সোনায় মোড়া ইতিহাস লিখল মোহনবাগান! ISL শিল্ড হাতে উচ্ছ্বাসের ছবি দেখুন ১৮ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত শিয়ালদা লাইনে বহু লোকাল বাতিল! তালিকা দেখে নিন আসন্ন রামনবমী উৎসবের জন্য সেজে উঠছে দেশ, দেখুন ছবিতে ‘তিন মাসের মধ্যে বন্ধ হবে লক্ষ্মীর ভাণ্ডার’‌, বিজেপি নেত্রীর মন্তব্যে বিতর্ক ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন

Latest IPL News

১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.