বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ডোমজুড়ে রাজীবকে কালো পতাকা দেখায়নি তৃণমূল
রাজীবকে ঘিরে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূলকর্মীরা।

ডোমজুড়ে রাজীবকে কালো পতাকা দেখায়নি তৃণমূল

  • এদিন রাজীবাবুর আসার খবরে আগে থেকে তৈরি ছিলেন স্থানীয় তৃণমূল কর্মীরা। তিনি গাড়ি থেকে নামতেই কালো পতাকা দেখিয়ে স্লোগান তোলেন তাঁরা।

একদা নিজের দুর্গ ডোমজুড়ে তৃণমূলের বিক্ষোভের মুখে রাজীব বন্দ্যোপাধ্যায়। শনিবার সেখানে এক প্রয়াত তৃণমূল নেতার পরিবারের সঙ্গে দেখা করতে গেলে কালো পতাকা দেখানো হয় তাঁকে। বিক্ষোভের মুখে প্রয়াত নেতার পরিবারের সঙ্গে দেখা না করেই ফেরেন রাজীব। তৃণমূলের দাবি, বিক্ষোভ দেখিয়েছেন গ্রামবাসীরা।

বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই ‘রাশি’ ভালো যাচ্ছে না রাজীববাবুর। প্রথমে ডোমজুড়ে ৫০ হাজার ভোটে হার। তার পর কেঁদে কেটে তৃণমূলে ফিরে দলের তরফে ত্রিপুরা পুরভোটে ভোটের দায়িত্ব পান তিনি। সেখানেও তেমন সুবিধা করতে পারেনি দল। এর পর নিজের পুরনো কেন্দ্রে ঢুকে কালো পতাকা দেখে এলেন প্রাক্তন মন্ত্রী।

এদিন রাজীবাবুর আসার খবরে আগে থেকে তৈরি ছিলেন স্থানীয় তৃণমূল কর্মীরা। তিনি গাড়ি থেকে নামতেই কালো পতাকা দেখিয়ে স্লোগান তোলেন তাঁরা। স্লোগান ওঠে, ‘মির্জাফর গো ব্যাক’। কয়েক সেকেন্ড সেখানে দাঁড়িয়ে পিছন ফিরে গাড়িতে উঠে এলাকা ছাড়েন তিনি। তবে কর্মসূচিতে তৃণমূলের কোনও পতাকা ছিল না।

স্থানীয় এক তৃণমূলকর্মী বলেন, ‘ভোটের আগে রাজীব বন্দ্যোপাধ্যায় যা করেছেন তা আমরা ভুলিনি। উনি মন্ত্রী থাকাকালীন তোলাবাজি করতেন। ভোটের সময় আমাদের ছেলেদের ওপর লাগাতার অত্যাচার করেছেন। উনি হেরে গেছেন। আমাদের আর ওকে কোনও দরকার নেই।’

জেলা তৃণমূলের তরফে জানানো হয়েছে, এটা দলের কর্মসূচি নয়। গ্রামবাসীরা ওকে দেখে বিক্ষোভ দেখিয়েছেন। কেউ কোনও ভুল করলে গ্রামবাসীরা বিক্ষোভ দেখাতেই পারেন। দলের সঙ্গে এর কোনও যোগাযোগ নেই।

 

বন্ধ করুন