বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌দলের ভিতরে তৃণমূল কংগ্রেসের চর আছে’‌, বিস্ফোরক মন্তব্য বিজেপি সাংসদের
রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার।

‘‌দলের ভিতরে তৃণমূল কংগ্রেসের চর আছে’‌, বিস্ফোরক মন্তব্য বিজেপি সাংসদের

  • দলের ভিতরের খবর তৃণমূল কংগ্রেসের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। আবার সোশ্যাল মিডিয়ায় দলের বিরুদ্ধে মন্তব্য করছেন অনেকে। তাতে সুবিধা হয়ে যাচ্ছে শাসকদলের। এই জন্যই এমন মন্তব্য করেছেন রানাঘাটের সাংসদ।

বিজেপির ভিতরে নাকি তৃণমূল কংগ্রেসের চর!‌ শুনতে অবাক লাগলেও এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। এমনকী দলের অন্দরে অনুশাসনের ঘাটতি হচ্ছে বলেও দাবি তাঁর। রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার এই দাবি করলেও তাঁর বিরুদ্ধে কল্যাণী এইমস হাসপাতালে চাকরিতে অবৈধভাবে লোক ঢোকানোর অভিযোগ উঠেছে। একইসঙ্গে বাঁকুড়ার বিজেপি সাংসদ ও দুই বিজেপি বিধায়কের নাম রয়েছে। সিআই়ডি তার তদন্ত করছে।

অভিযোগ নিয়ে কী বলছেন রানাঘাটের সাংসদ?‌ এই বিষয়ে সংবাদমাধ্যমে জগন্নাথ সরকার বলেন, ‘‌এটা দলের অনুশাসনের ঘাটতির জন্য হচ্ছে। যারাই করুক তারা সত্যিকারের তৃণমূল কংগ্রেসের চর। ভারতবর্ষে বা অন্য দেশের লোকের মধ্যেও চরবৃত্তির কাজ চলে। র–এর লোক যেমন থাকে, তেমন অন্য গোয়েন্দা সংস্থার লোকও থাকে। তা দলের মধ্যেও কিছু খোচর, কিছু দালাল থাকে। তৃণমূল কংগ্রেসের মধ্যেও থাকে। বিজেপির মধ্যেও থাকে। একে অপরকে খবর পাস করে।’‌

কী বলছে তৃণমূল কংগ্রেস?‌ তৃণমূল কংগ্রেস এই দাবিকে হাস্যকর বলে মন্তব্য করেছে। দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, ‘চর থাকার দরকার নেই। বিজেপির সাংসদ, বিধায়ক–সহ ৮০ শতাংশ এখন তৃণমূল কংগ্রেসে আসতে চাইছেন। তাঁরাই দলের কথা বলছেন।’ এমন অভিযোগ আগে তুলেছিলেন বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায়। আজ তা বলছেন জগন্নাথ।

কেন এমন মন্তব্য করলেন সাংসদ?‌ বিজেপি সূত্রে খবর, দলের ভিতরের খবর তৃণমূল কংগ্রেসের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। আবার সোশ্যাল মিডিয়ায় দলের বিরুদ্ধে মন্তব্য করছেন অনেকে। তাতে সুবিধা হয়ে যাচ্ছে শাসকদলের। এই জন্যই এমন মন্তব্য করেছেন রানাঘাটের সাংসদ। আর রানাঘাট সাংগঠনিক জেলা সভাপতি পার্থসারথি চট্টোপাধ্যায়ের পাশে বসেই জগন্নাথ দাবি করেন, ‘‌যাঁরা করেছেন ভুল করেছেন। আর যদি কেউ ইচ্ছাকৃতভাবে করে থাকেন, দলের খোচর হিসাবে কাজ করে থাকেন, তাদেরকে অবিলম্বে মুক্ত করা উচিত।’‌

বন্ধ করুন