বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিনহাটায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে চলল গুলি, আহত ১টি গরু ও ১ তৃণমূলকর্মী
গুলিবিদ্ধ তৃণমূলকর্মী। 

দিনহাটায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে চলল গুলি, আহত ১টি গরু ও ১ তৃণমূলকর্মী

  • স্থানীয়রা জানিয়েছেন, তৃণমূলের অঞ্চল সভাপতি আবু আল আজাদের সঙ্গে সিতাইয়ের তৃণমূল বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়ার বিরোধ দীর্ঘদিনের। সেই বিবাদের জেরেই এদিন গুলি চালায় বিধায়কের অনুগামীরা।

তৃণমূলের গোষ্ঠীকোন্দলে ফের গুলি চলল কোচবিহারে। ফের একবার উত্তপ্ত হয়ে উঠল দিনহাটার গীতালদহ গ্রাম পঞ্চায়েত এলাকা। বুধবার গুলিচালনার ঘটনায় এক ব্যক্তি ও একটি গবাদি পশু আহত হয়েছে। ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। মোতায়েন হয়েছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার গীতালদহের নবনী গ্রামে বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়ার অনুগামীরা গুলি চালায়। গুলি লাগে আবদুল হামিদ নামে এক ব্যক্তির গায়ে। গুলিবিদ্ধ একটি গরুও। আহত আবদুল হামিদকে দিনহাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রামে মোতায়েন করা হয়েছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, তৃণমূলের অঞ্চল সভাপতি আবু আল আজাদের সঙ্গে সিতাইয়ের তৃণমূল বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়ার বিরোধ দীর্ঘদিনের। সেই বিবাদের জেরেই এদিন গুলি চালায় বিধায়কের অনুগামীরা। আহত ব্যক্তি তৃণমূলকর্মী বলে জানা গিয়েছে।

সম্প্রতি উপ নির্বাচনে দিনহাটায় বিপুল ভোটে জয় পায় তৃণমূল। বিজেপি প্রার্থীকে পরাজিত করে বিধায়ক হন জেলা তৃণমূল সভাপতি উদয়ন গুহ। বিপুল জয়ের পরেও সেখানে থামছে না তৃণমূলের গোষ্ঠীকোন্দল।

 

বন্ধ করুন