বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাথাভাঙায় তৃণমূলকর্মীকে কুপিয়ে খুন, অভিযোগের তির বিজেপির দিকে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মাথাভাঙায় তৃণমূলকর্মীকে কুপিয়ে খুন, অভিযোগের তির বিজেপির দিকে

  • ঘটনায় তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতীম রায় বিজেপির দিকে আঙুল তুলেছেন। তাঁর দাবি, রাতের অন্ধকারে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের দলের সমর্থকের বাড়িতে হামলা করে ১ জনকে খুন করেছেন।

তৃণমূলকর্মীর দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা ছড়াল কোচবিহারের মাথাভাঙা ১ নম্বর ব্লকের হাজারহাট ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে। তৃণমূলের দাবি, তাঁদের দলের কর্মীকে খুন করেছে বিজেপি। অভিযোগ মানতে নারাজ বিজেপি। তাদের দাবি, পারিবারিক বিবাদে খুন। 

ঘটনা বুধবার রাতের। জমি নিয়ে দীর্ঘদিন বিবাদ চলছিল বালাসি গ্রামের স্বদেশ তালুকদার ও বিমল সরকারের মধ্যে। স্বদেশবাবু বিজেপি সমর্থক। বিমলবাবু তৃণমূল করেন। অভিযোগ, বিবাদ চলাকালীন স্বদেশবাবু ধারালো অস্ত্র নিয়ে বিমলবাবুর পরিবারের ওপর হামলা চালান। ধারাল অস্ত্রের কোপে মৃত্যু হয় বিমলবাবুর ভাই গণেশ সরকারের। বিমলবাবু ও তাঁর স্ত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মাথাভাঙা থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে তারা।

ঘটনায় তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতীম রায় বিজেপির দিকে আঙুল তুলেছেন। তাঁর দাবি, রাতের অন্ধকারে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের দলের সমর্থকের বাড়িতে হামলা করে ১ জনকে খুন করেছেন। দুজনকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। 

অভিযোগ অস্বীকার করে বিজেপির স্থানীয় নেতা জানিয়েছেন, ‘পারিবারিক বিবাদের জেরে এই খুন। এর সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। লাশের রাজনীতি করার চেষ্টা করছে তৃণমূল।’

 

বন্ধ করুন