বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুরসভায় প্রবেশে নিষেধাজ্ঞা, তবস্সুম আরার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে চলেছে তৃণমূল
টিকা দিচ্ছেন তবস্সুম আরা। 
টিকা দিচ্ছেন তবস্সুম আরা। 

পুরসভায় প্রবেশে নিষেধাজ্ঞা, তবস্সুম আরার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে চলেছে তৃণমূল

  • বিতর্কের মুখে রবিবারই তবস্সুম আরাকে শোকজ করে তৃণমূল। কেন প্রশিক্ষণ না থাকলেও তিনি টিকা দিলেন তার ব্যাখ্যা তলব করেছে তাঁর দল।

নেতাগিরি করে টিকা দিয়ে বিপাকে আসানসোল পুরসভার বিদায়ী ডেপুটি পুরপ্রধান তবস্সুম আরা। ইতিমধ্যে তাঁকে শো-কজ করেছে দল। থানায় অভিযোগ করেছে বিজেপি। এমনকী তাঁর পুরসভায় প্রবেশেও নিষেধাজ্ঞা জারি করেছেন প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়।

গত শনিবার কুলটিতে পুরসভার টিকাকরণ শিবিরে এক যৌনকর্মীকে করোনার টিকা দেন আসানসোল পুরসভার প্রশাসনিক বোর্ডের সদস্য তবস্সুম আরা। এর পরই শুরু হয় বিতর্ক। প্রশিক্ষণ না থাকলেও কী করে টিকা দিলেন তিনি? বিতর্কের মুখে তবস্সুমের পাশ থেকে সরে যায় তাঁর দল তৃণমূলও। সংবাদমাধ্যমকে প্রাক্তন ডেপুটি মেয়র প্রথমে বলেন, স্কুলে পড়ার সময় নার্সিংয়ের প্রশিক্ষণ নিয়েছিলেন তিনি। তাঁর মুখে এহেন ব্যাখ্যা শুনে রীতিমতো হাসাহাসি শুরু করে দেন অনেকে। এর পর তিনি দাবি কেরন, টিকা তিনি দেননি। সিরিঞ্জ ধরে ছিলেন মাত্র। যদিও ছবিতে স্পষ্ট দেখা যায় টিকা দিচ্ছেন তিনি একাই।

বিতর্কের মুখে রবিবারই তবস্সুম আরাকে শোকজ করে তৃণমূল। কেন প্রশিক্ষণ না থাকলেও তিনি টিকা দিলেন তার ব্যাখ্যা তলব করেছে তাঁর দল। তাঁর বিরুদ্ধে কুলটি থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি। এই অবস্থায় তবস্সুমের পাশে যে দল নেই তা স্পষ্ট করলেন অমরনাথবাবু।

তিনি বলেন, উনি যা করেছেন তা অপরাধ। দলের নেত্রী বলে ওনাকে আড়াল করা হবে না। যতক্ষণ পর্যন্ত উনি শো কজের জবাব না দিচ্ছেন। আর আমরা তা খতিয়ে না দেখছি ততক্ষণ ওকে পুরসভার সমস্ত কাজ থেকে দূরে থাকতে বলেছি। এমনকী পুরসভায় আসতেও বারণ করে দিয়েছি। সোমবারই শেষ হচ্ছে তবস্সুম আরার শো-কজের জবাব দেওয়ার সময়সীমা। পুরসভা সূত্রের খবর, তবস্সুম আরার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে চলেছে তৃণমূল।

 

বন্ধ করুন