বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলে ব্যবস্থা নেয়নি, তৃণমূলি কর্মাধ্যক্ষের বিরুদ্ধে থানায় শ্লীলতাহানির নালিশ দলেরই নেত্রীর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দলে ব্যবস্থা নেয়নি, তৃণমূলি কর্মাধ্যক্ষের বিরুদ্ধে থানায় শ্লীলতাহানির নালিশ দলেরই নেত্রীর

  • আক্রান্তের দাবি, মাস কয়েক আগে ব্যক্তিগত সমস্যা নিয়ে অমূল্যবাবুর দ্বারস্থ হন তিনি। অভিযোগ শোনার সময় তাঁর শ্লীলতাহানি করেন অমূল্যবাবু।

তৃণমূলের জেলা পরিষদের কর্মাধ্যক্ষের বিরুদ্ধে দলেরই নেত্রীর শ্লীলতাহানির অভিযোগ। জেলা পরিষদের খাদ্য বিভাগের স্থায়ী কমিটির ওই মহিলা পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়ের হয়েছে ডেবরা থানায়। ঘটনা নিয়ে মুখ খুলতে চাইছেন না জেলার কোনও তৃণমূল নেতা। 

আক্রান্তের দাবি, মাস কয়েক আগে ব্যক্তিগত সমস্যা নিয়ে অমূল্যবাবুর দ্বারস্থ হন তিনি। অভিযোগ শোনার সময় তাঁর শ্লীলতাহানি করেন অমূল্যবাবু। এই নিয়ে দলের ভিতরে বারবার জানিয়েও কোনও কাজ হয়নি বলে অভিযোগ তাঁর। এর পর পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন ডেবরা থানায়। 

মহিলার দায়ের করা অভিযোগের ভিত্তিতে অমূল্যবাবুর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ। মামলা দায়ের হয়েছে তপশিলী জাতি ও উপজাতির ওপর নির্যাতন নিরোধী আইনেও। তদন্তভার দেওয়া হয়েছে খড়গপুরের মহকুমাশাসক সমীর অধিকারীকে। 

অভিযোগ অস্বীকার করে অমূল্যবাবু জানিয়েছেন, এটি চক্রান্ত। বিরোধীদের সঙ্গে হাত মিলিয়ে আমাকে কালিমালিপ্ত করার চেষ্টা করছেন ওই মহিলা। 

বন্ধ করুন