বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাতের অন্ধকারে গণনায় কারচুপি করে জেলাপরিষদ দখল করেছে তৃণমূল:শুভেন্দু
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি। 
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি। 

রাতের অন্ধকারে গণনায় কারচুপি করে জেলাপরিষদ দখল করেছে তৃণমূল:শুভেন্দু

  • পালটা তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘সেদিন শুভেন্দুও তৃণমূলের অংশীদার ছিল। তাই যদি কিছু হয়ে থাকে তার দায় শুভেন্দুরও।

গত পঞ্চায়েত নির্বাচনে গণনায় কারচুপি করে পুরুল্যা ও ঝাড়গ্রাম জেলা পরিষদ দখল করেছে তৃণমূল। রবিবার পুরুল্যার কাশীপুরে রোড শোয়ে অংশগ্রহণ করে এমনটাই দাবি করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। পালটা তৃণমূলের দাবি, যদি কিছু হয়ে থাকে তার ভাগীদার শুভেন্দুও।

এদিন রোড শো চলাকালীন শুভেন্দু বলেন, ‘এখানে জেলাপরিষদ ভারতীয় জনতা পার্টিই পেয়েছে। আমি জানি কীভাবে মধ্যরাতে গণনাতে কারচুপি করে পুরুলিয়া ও ঝাড়গ্রাম জেলা পরিষদ তৃণমূল অবৈধভাবে দখল করেছে। মানুষ লোকসভা ভোটে প্রত্যাখ্যান করেছে। আমার বিশ্বাস বিধানসভা ভোটে এখানে ৯-০ হবে। এর পর ১৫ দিন অন্তর পুরুলিয়ায় আসব’।

পালটা তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘সেদিন শুভেন্দুও তৃণমূলের অংশীদার ছিল। তাই যদি কিছু হয়ে থাকে তার দায় শুভেন্দুরও। শুধু তৃণমূলকে কালি মাখিয়ে পালিয়ে যাওয়া যাবে না। সেই কালি ওকেও মাখতে হবে’।

সঙ্গে তৃণমূলের উত্তর ২৪ জেলা সভাপতির দাবি, ‘শুভেন্দুকে নিয়ে আমরা ভাবছি না। শুভেন্দু পিকচারে নেই’। 

এদিন পুরুল্যার কাশীপুরে প্রায় ২ কিলোমিটার রাস্তায় রোড শো করেন শুভেন্দু। বিজেপিতে যোগদানের পর এটাই শুভেন্দুর পুরুল্যায় প্রথম কর্মসূচি। 

 

বন্ধ করুন