বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বন্দুক হাতে ভিডিয়ো ভাইরাল, মালদায় গ্রেফতার তৃণমূল কর্মী
প্রতীকি ছবি

বন্দুক হাতে ভিডিয়ো ভাইরাল, মালদায় গ্রেফতার তৃণমূল কর্মী

  • ঘটনায় বিজেপি ও তৃণমূলের মধ্যে বিতণ্ডা শুরু হয়েছে। বিজেপির অভিযোগ, তৃণমূলের গুন্ডারা এতটাই বেপরোয়া হয়ে উঠেছে যে তারা বন্দুক হাতে ভিডিয়ো তৈরি করে লোককে ভয় দেখাচ্ছে।

কখনও কোমরে গুঁজছেন, কখনও পিস্তল হাতে তুলে নিয়ে করছেন নানা রকম অঙ্গভঙ্গি। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হতেই তৃণমূল কর্মীকে গ্রেফতার করল পুলিশ। মালদার হরিশ্চন্দ্রপুরে গ্রেফতার তৃণমূল কর্মীর নাম সহিদুল করিম। উদ্ধার হয়েছে বেআইনি পিস্তলটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিয়ো। তাতে দেখা যায়, একটি বেআইনি ৭ এমএম পিস্তল হাতে নিয়ে নানা রকম অঙ্গভঙ্গী করছেন। কখনো সেটি হাতে তুলে নিচ্ছেন। কখনো পিস্তলটি কোমরে গুঁজছেন। ভিডিয়ো পুলিশের চোখে পড়তেই শুরু হয় খোঁজ। জানা যায় ভিডিয়োয় যাকে দেখা যাচ্ছে সে হরিশ্চন্দ্রপুরের তৃণমূল কর্মী সহিদুল করিম। বুধবার রাতে তল্লাশি চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করেন আধিকারিকরা। তাঁর কাছ থেকে ৭ এমএম পিস্তলটি উদ্ধার হয়েছে।

ঘটনায় বিজেপি ও তৃণমূলের মধ্যে বিতণ্ডা শুরু হয়েছে। বিজেপির অভিযোগ, তৃণমূলের গুন্ডারা এতটাই বেপরোয়া হয়ে উঠেছে যে তারা বন্দুক হাতে ভিডিয়ো তৈরি করে লোককে ভয় দেখাচ্ছে। এবার বিষয়টি জানাজানি হয়ে যাওয়ায় গ্রেফতার করতে বাধ্য হয়েছে পুলিশ। নইলে গ্রামে গঞ্জে এরকম অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে দাপিয়ে বেড়াচ্ছে শাসকদলের ছোট – বড় নেতারা।

পালটা তৃণমূলের তরফে জানানো হয়েছে, এই ধরণের অভিযোগে অভিযুক্তদের পাশে থাকবে না দল। অভিযুক্তের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করবে পুলিশ। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইন ও ভয় দেখানোর চেষ্টার ধারায় মামলা রুজু করেছে হরিশ্চন্দ্রপুর থানা।

 

বন্ধ করুন