বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গোষ্ঠীকোন্দলে নিজের এলাকাতেই ব্যাপক মার খেলেন তৃণমূলকর্মী, উত্তেজনা দমদমে

গোষ্ঠীকোন্দলে নিজের এলাকাতেই ব্যাপক মার খেলেন তৃণমূলকর্মী, উত্তেজনা দমদমে

হাসপাতালে চিকিৎসাধীন গৌতম বিশ্বাস। নিজস্ব চিত্র

অভিযোগ, সোমবার রাতে গৌতম বিশ্বাসকে মধুগড় এলাকায় মারধর করে প্রবীর পালের সমর্থকরা। রাতে বাড়ি ফেরার সময় তাঁর ওপর হামলা হয়। মাথায় রিভলভারের বাট দিয়ে মারা হয় বলে অভিযোগ।

দলের গোষ্ঠীকোন্দলে দমদমে ফের আক্রান্ত এক তৃণমূলকর্মী। সোমবার রাতে দক্ষিণ দমদম পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে দলের কর্মীদের হাতেই আক্রান্ত হন তৃণমূলকর্মী গৌতম বিশ্বাস। ব্যাপক মারধর করা হয় তাঁকে। দমদম পুর হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

পুর নির্বাচনের পর থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে দক্ষিণ দমদম পুর এলাকা। গত বিধানসভা নির্বাচনের আগে প্রবীর পালকে দল থেকে বহিষ্কার করে তৃণমূল। পুরভোটের পর থেকে প্রবীর পালের গোষ্ঠীর সঙ্গে ব্রাত্য বসুর গোষ্ঠীর এলাকা দখলের লড়াই তীব্র হয়। তার জেরে নিত্য অশান্তি লেগেই রয়েছে সেখানে।

অভিযোগ, সোমবার রাতে গৌতম বিশ্বাসকে মধুগড় এলাকায় মারধর করে প্রবীর পালের সমর্থকরা। রাতে বাড়ি ফেরার সময় তাঁর ওপর হামলা হয়। মাথায় রিভলভারের বাট দিয়ে মারা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নাগেরবাজার থানার ঘুঘুডাঙা ফাঁড়ির পুলিশ। ঘটনার জেরে সকাল থেকে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।

এই নিয়ে শহর তৃণমূল সভাপতি রাজু সেন শর্মা বলেন, ‘বহিষ্কৃত নেতা প্রবীর পাল আশ্রিত দুষ্কৃতীরা তৃণমূল কর্মীদের ওপর হামলা চালাচ্ছে। শান্ত দমদমকে অশান্ত করার চেষ্টা হচ্ছে। দলকে সব জানিয়েছি।’

 

বন্ধ করুন