বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘সিবিআইয়ের ভয়ে’ আত্মঘাতী তৃণমূলকর্মী, চাঞ্চল্য বাঁকড়ায়
নিহত অজিত মাইতি।
নিহত অজিত মাইতি।

‘সিবিআইয়ের ভয়ে’ আত্মঘাতী তৃণমূলকর্মী, চাঞ্চল্য বাঁকড়ায়

  • তৃণমূলের দাবি, বিধানসভা নির্বাচনে হার মেনে নিতে না পেরে সাধারণ মানুষ ও তৃণমূলকর্মীদের আতঙ্কিত করতে সিবিআইকে ব্যবহার করছে বিজেপি।

হাওড়ার বাঁকড়ায় তৃণমূল কর্মীর আত্মহত্যায় চরমে উঠল চাপানউতোর। পরিবারের দাবি, সিবিআইএর ভয়ে আত্মঘাতী হয়েছেন অজিত মাইতি নামে ওই তৃণমূল কর্মী। অভিযোগ অস্বীকার করে বিজেপির পালটা প্রশ্ন, ‘পাড়ায় পুলিশ ঢুকলে কেউ আত্মঘাতী হয় না কি?’

গত মঙ্গলবার গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন হাওড়ার বাঁকড়ার রাজীবপল্লির বাসিন্দা তৃণমূলকর্মী অজিত মাইতি। রাজীববাবুর স্ত্রী দাবি করেছেন, ভোটের ফল প্রকাশের পর বিজেপি তাঁর ও তাঁর স্বামীর নামে মিথ্যা অভিযোগ দায়ের করেছিল। যার পর আদালত থেকে আগাম জামিন নেন তাঁরা। কিন্তু তার পরও সম্প্রতি এলাকায় সিবিআইয়ের তৎপরতা বাড়ে। ২ জন তৃণমূলকর্মীকে গ্রেফতারের পাশাপাশি ১৩ জনের বাড়িতে নোটিশ সেঁটে দেন তাঁরা। এর পরই ফের গ্রেফতারির আশঙ্কায় ভুগতে শুরু করেন অজিতবাবু। মঙ্গলবার ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

তৃণমূলের দাবি, বিধানসভা নির্বাচনে হার মেনে নিতে না পেরে সাধারণ মানুষ ও তৃণমূলকর্মীদের আতঙ্কিত করতে সিবিআইকে ব্যবহার করছে বিজেপি। এলাকায় বার বার সিবিআই আধিকারিকদের যাতায়াতে আতঙ্ক ছড়াচ্ছে।

বিজেপির পালটা দাবি, ‘কেউ নিরপরাধ হয়ে থাকলে তার ভয় পাওয়ার কী আছে? পাড়ায় পুলিশ ঢুকলে কেউ আত্মঘাতী হয় না কি? অকারণে একটি মৃত্যু নিয়ে রাজনীতি করছে তৃণমূল।’

 

বন্ধ করুন